ইনসাইড গ্রাউন্ড

ম্যারাডোনার চুরি হওয়া ঘড়ি ভারতের আসাম থেকে উদ্ধার


প্রকাশ: 12/12/2021


Thumbnail

২০১০ বিশ্বকাপে ডিয়েগো ম্যারাডোনার একটি কাণ্ড বেশ আলোড়ন তুলেছিল। দুই হাতে দুটি উবলো বিগ ব্যাং ঘড়ি নিয়ে মাঠে নামতেন। কারণ, এক হাতের ঘড়িতে দক্ষিণ আফ্রিকার সময় দেখতেন। আরেক ঘড়ির কাঁটা চলত বুয়েনস এইরেসের সময়ে। কারণ, নিজের দুই কন্যাদের সঙ্গে আটলান্টিকের অন্যপ্রান্তেও একাত্ম থাকতে চেয়েছিলেন কিংবদন্তি। মৃত্যুর এক বছর পর ম্যারাডোনার একটি ঘড়ি খুঁজে পাওয়া গেল আসামে। জানা গেছে দুবাই থেকে চুরি হয়েছিল প্রায় ২২ লাখ টাকা দামের এই ঘড়ি।

গতকাল শনিবার সকালে আসামের শিবসাগর থেকে উদ্ধার করা হয়েছে ম্যারাডোনার পরা এক ঘড়ি। দুবাই পুলিশের সঙ্গে একসঙ্গে কাজ করে উবলো ঘড়িটা খুঁজে বের করার খবর জানা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩৭ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। খবরে জানা গেছে, শিবসাগর জেলার ওয়াজিদ হুসেইন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। দুবাইয়ে ম্যারাডোনার বিভিন্ন স্মৃতিস্মারক রাখা হতো, এমন এক স্থানে নিরাপত্তারক্ষী হিসেবে কাজ করতেন ওয়াজিদ। অভিযোগ উঠেছে, একটি সেইফে থাকা ম্যারাডোনার বেশ কিছু জিনিস চুরি করেছেন ভারতীয় এই ব্যক্তি। এর মধ্যে এই বিশেষ উবলো ঘড়িটাও ছিল।

এ ব্যাপারে আসামে মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা টুইট করে জানিয়েছেন, ‘আন্তর্জাতিক সহযোগিতার অংশ হিসেবে আসাম পুলিশ দুবাই পুলিশের সঙ্গে একসঙ্গে কাজ করে কিংবদন্তি ফুটবলার প্রয়াত ডিয়েগো ম্যারাডোনার একটি উবলো ঘড়ি খুঁজে বের করেছে। এবং ওয়াজিদ হুসেইন নামে একজনকে গ্রেপ্তার করেছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭