কালার ইনসাইড

‘উধাও’ হিরো আলমের ফেসবুকের ব্লু-ব্যাজ


প্রকাশ: 12/12/2021


Thumbnail

নিজের করা গান দিয়ে বেশ অল্প সময়েই সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে উঠেন মুখ আশরাফুল আলম ওরফে হিরো আলম। এরপর পিছন ফিরে তাকাতে হয়নি তার। নির্মাণ করছেন একের পর গান ও সিনেমা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হিরো আলমের অনুসারীর সংখ্যা নেহাৎ কম নয়। মিলিয়ন অনুসারীর ঘরে বেশ আগেই ঢুকেছেন তিনি। বেশ কিছুদিন আগে হিরো আলমের পেজ ভেরিফায়েড করে ব্লু-ব্যাজ দেয় ফেসবুক। কিন্তু হুট করেই তার ব্লু-ব্যাজ উধাও হয়ে গেছে।  

মূলত ফেসবুক ব্যবহারকারীর নিরাপত্তা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রতিষ্ঠানের অ্যাকাউন্ট ভেরিফিকেশনের ব্যবস্থা চালু আছে। যেখানে অ্যাকাউন্টের নামের পাশে নীল রঙের একটি টিক চিহ্ন থাকে!

এ প্রসঙ্গে হিরো আলম জানান, ‘আমি বুঝতে পারছি না কেন এমন হলো। সম্প্রতি ডা. মুরাদ হাসান নিয়ে একটি গান করেছিলাম। হতে পারে তার ভক্তকুল আমার বিরুদ্ধে ফেসবুক কর্তৃপক্ষের কাছে রিপোর্ট করেছে।

হিরো আলম সর্বশেষ ‘পালালো পালালো মুরাদ হাসান’ শিরোনামে একটি গান নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন। এর আগে ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ গানটি নিজের কণ্ঠে গেয়ে ভাইরাল হন হিরো আলম! তবে তিনি বাংলার বদলে হিন্দিতে গানটি গেয়েছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭