কালার ইনসাইড

সুখবর দিলেন শিরিন শিলা


প্রকাশ: 14/12/2021


Thumbnail

ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের চিত্রনায়িকা শিরিন শিলা। বেশ কিছু সিনেমায় কাজ করে তিনি আলোচিত হয়েছেন। অল্প সময়ের চলচ্চিত্র ক্যারিয়ারের শিলা অভিনয় করেছেন ‘হিটম্যান’, ‘ক্ষণিকের ভালোবাসা’, ‘মন জানে না মনের ঠিকানা’ ও ‘মিয়া বিবি রাজি’ নামের ছবিগুলোতে।

অভিনয়ের পাশাপাশি নিয়োমিত পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতায় সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যাল থেকে সমাজ কর্মে স্নাতকে প্রথম শ্রেনীতে পাশ করার পর শুরু করেন মাস্টার্স। গত সেপ্টেমবর মাসে মাস্টার্স পরীক্ষা দেন। এবার এলো ফলাফল। সফলতার সঙ্গে মাস্টার্স পরীক্ষায় ফার্স্ট ক্লাস পেয়ে উত্তীর্ণ হয়েছেন শিরিন শিলা। 

এ প্রসঙ্গে উচ্ছ্বসিত কণ্ঠে শিরিন শিলা  বলেন, দীর্ঘ দিনের প্রতীক্ষার অবসান হয়েছে। আমার মাস্টার্স পরীক্ষার রেজাল্ট দিয়েছে। আমি ফার্স্ট ক্লাস পেয়ে উত্তীর্ণ হয়েছি। এটি আমার জন্য খুবই আনন্দের।

জানা গেছে, রাজধানীর সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয় কলেজ থেকে সমাজকর্ম বিষয়ে মাস্টার্স পরীক্ষা দেন শিরিন শিলা। তিনি সিজিপিএ ৩. ০৩ পেয়েছেন। রোববার (১২ ডিসেম্বর) এই ফলাফল প্রকাশ করা হয়।

এদিকে, নতুন বছরে নতুন সিনেমা দিয়ে ক্যামেরার সামনে দাঁড়াবেন নায়িকা। প্রেম ও প্রতারণা গল্পে রাশিদ পলাশ নির্মাণ করতে চলেছেন ‘ময়ূরাক্ষী’ নামের সিনেমা। নতুন বছরের জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরুর হওয়ার কথা রয়েছে।

শিরিন শিলা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে—মনতাজুর রহমান আকবর পরিচালিত  ‘ঘর ভাঙা সংসার’, সাদেক সিদ্দিকীর ‘ডাইরেক্ট অ্যাটাক’, মেহেদী হাসান পরিচালিত ‘নদীর জলে শাপলা ভাসে’সহ বেশ কয়েকটি সিনেমা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭