কালার ইনসাইড

দেশে ফিরছেন না শাকিব খান!


প্রকাশ: 14/12/2021


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের মেগাস্টার শাকিব খান গত ১২ নভেম্বর নিউইয়র্কে গিয়েছেন। চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নেওয়ার পর প্রায় একমাস ধরে নিউইয়র্কেই অবস্থান করছেন তিনি। শোনা যাচ্ছে সহসা ফিরবেন- এমন সম্ভাবনাও নেই তার। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গলুই ছবির ডাবিং নিয়ে ব্যস্ত সময় কাটছে এই নায়কের। একটানা শিডিউল দিয়ে গলুই ছবির কাজ শেষ করেছেন শাকিব। এসএ হক অলীক পরিচালিত ‘গলুই’ এ বছরের অন্যতম আলোচিত সিনেমা। 

এদিকে গলুইয়ের অন্য শিল্পীদের ডাবিং শেষ। বাকি ছিল কেবল শাকিব খানের ডাবিং। ওদিকে মুক্তির দিনও ঘনিয়ে আসছে। তাই ডাবিং নিতে শিল্পীর কাছেই ছুটলেন নির্মাতা। নিউইয়র্কের একটি স্টুডিওতে গতকাল গলুইয়ের ডাবিং করেছেন শাকিব খান। এ সময় সঙ্গে ছিলেন নির্মাতা অলীক।

নির্মাতা জানিয়েছেন, আর দু-একদিনের মধ্যেই শাকিব খানের ডাবিং শেষ হয়ে যাবে। কাজ শেষ করে ১৫ ডিসেম্বর দেশে ফেরার কথা আছে অলীকের। আগামী জানুয়ারিতে তিনি শুরু করবেন নতুন ছবি ‘যোদ্ধা’র শুটিং।

নির্মাতা ফিরলেও শাকিব খানের দেশে ফিরতে আরও সময় লাগবে। ইতোমধ্যে নিউইয়র্কে বসে নতুন ছবি সাইন করেছেন তিনি। যুক্তরাষ্ট্রেই হবে সেটির শুটিং। ধারণা করা হচ্ছে, আগামী কয়েক মাস দেশে কোনো সিনেমার সেটে পাওয়া যাবে না শাকিবকে।

গলুই ছবির প্রযোজক খোরশেদ আলম খসরু জানিয়েছেন, এ বছরই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন তাঁরা। সম্ভব না হলে আগামী বছরের কোনো বড় উৎসবে দেখা যাবে গলুই।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭