ইনসাইড গ্রাউন্ড

পিএসজিকে চ্যাম্পিয়ন্স লিগ জিততেই হবে: মেসি


প্রকাশ: 15/12/2021


Thumbnail

চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের নকআউটে গ্রুপসেরা হয়ে উঠতে পারেনি মেসির দল। ফলে অন্য গ্রুপের সেরা দলের মুখোমুখি হতে হচ্ছে দ্বিতীয় রাউন্ডে।প্রথমে ড্রতে পিএসজির প্রতিপক্ষ হিসেবে জানা গিয়েছি রোনাল্ডোর ম্যানইউর নাম। তবে সে ড্র বাতিল ঘোষণা করা হয়। নতুন ড্রয়ের পর মেসিদের প্রতিপক্ষ ঠিক হয় রিয়াল।

পিএসজির চ্যাম্পিয়ন্স লিগ সম্ভাবনা নিয়ে আগেও কথা বলেছেন লিওনেল মেসি। তবে একটু ভিন্নভাবে। সেবার বলেছিলেন, দলটা বেশ শক্তিশালী, তবে জিততে হলে দলীয় সমন্বয় আরও বাড়াতে হবে। তবে এবার বললেন অনেকটা রাখঢাক না রেখেই। জানালেন, চ্যাম্পিয়ন্স লিগ জিততেই হবে তার দলকে। এটাই প্যারিসিয়ানদের লক্ষ্য। তাছাড়া বার্সা ছেড়ে নিজের নতুন ঠিকানা প্যারিস ও পিএসজি নিয়েও কথা বলেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী।  ‘এটা ছিল অনেক বড় পরিবর্তন। দীর্ঘ একটা সময় এক জায়গায় থাকার পর, এটি (পিএসজিতে আসা) সহজ ছিল না। কিন্তু আমরা এখানে ভালো আছি, দুর্দান্ত একটি শহরে ও বিশ্বের অন্যতম সেরা ক্লাবে।’ যোগ করেন মেসি। 

তিনি এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, দলে মানিয়ে নিয়েছেন। তবে তার পরিসংখ্যান বলছে, এখনো পুরোপুরি মানিয়ে নিতে পারেননি তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে ১৫ ম্যাচ খেলে গোল করেছেন ছয়টি, করিয়েছেন পাঁচটি। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭