ইনসাইড এডুকেশন

কুবির দত্ত হলের রিডিং রুম উদ্বোধন


প্রকাশ: 15/12/2021


Thumbnail

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের রিডিং রুমের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ ডিসেম্বর) বিকেল ৩ টায় নামফলক উন্মোচন ও ফিতা কেটে রিডিং রুমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

এসময় উপাচার্য বলেন, এটা খুবই ভাল একটা উদ্যোগ। যারা এই সময়টার মধ্যে পড়ালেখা করে ভাল রেজাল্ট করতে পারবা, তারা সারাজীবন মজা করতে পারবা। আমি চারবছর কোন দিকে তাকাই নাই, সারাদিন পড়ালেখা করেছি। ঐটাই এখন আমাকে কাজে দিতেছে। আমি বারবার বলি, এই পড়ালেখাটাই তোমাদের সারাজীবন সাপোর্ট দিবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোস্ট ড. মোহাম্মদ জুলহাস মিয়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের  প্রভোস্ট ড. মোঃ মোকাদ্দেস-উল-ইসলাম, নওয়াব ফয়জুন্নেসা চৌধুরানী হলের প্রভোস্ট মোঃ সাদেকুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা ড. মোঃ হাবিবুর রহমান,  বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সভাপতি রাফিউল আলম দীপ্ত, সাধারণ সম্পাদক মো: এনায়েত উল্লাহ, হলের অন্যান্য আবাসিক শিক্ষার্থীসহ অনেকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭