ওয়ার্ল্ড ইনসাইড

ডোমিনিকান রিপাবলিকে বিমান বিধ্বস্ত, নিহত ৯


প্রকাশ: 16/12/2021


Thumbnail

ক্যারিবীয় দেশ ডোমিনিকান রিপাবলিকে একটি প্রাইভেট জেট বিধ্বস্ত হয়ে জন নিহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার (১৫ ডিসেম্বর) দেশটির রাজধানী সানটো ডোমিঙ্গোর লাস আমেরিকাস বিমানবন্দরে বিমানটি বিধ্বস্ত হলে প্রাণহানির এই ঘটনা ঘটে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।

এদিকে প্রাইভেট জেটটির মালিক হেলিডোসা এক বিবৃতিতে বিমান বিধ্বস্ত এবং প্রাণহানির ঘটনা নিশ্চিত করেছে। বিবৃতিতে সংস্থাটি জানিয়েছে, ‘সানটো ডোমিঙ্গোর লাস আমেরিকাস বিমানবন্দরে বুধবার আমাদের একটি বিমান বিধ্বস্ত হয়েছে। এতে দুর্ভাগ্যজনকভাবে বিমানের সকল আরোহী ক্রু নিহত হয়েছেন।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানিয়েছে, লাস আমেরিকাস বিমানবন্দরে বিমান বিধ্বস্তের ঘটনায় নিহত জনের মধ্যে জন যাত্রী এবং জন ক্রু ছিলেন। এছাড়া জন যাত্রীর মধ্যে ছয় জনই ছিলেন বিদেশি নাগরিক এবং একজন ডোমিনিকান রিপাবলিকের নাগরিক। তবে ওই জন কোন দেশের নাগরিক সেটি উল্লেখ করা হয়নি।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, বিমান দুর্ঘটনায় নিহতদের মধ্যে পুয়ের্তো রিকোর জনপ্রিয় মিউজিক প্রোডিউসার জোস . হার্নান্দেজও রয়েছেন। তিনি মূলতফ্লো লা মুভিনামে বেশি পরিচিত। এছাড়া নিজের জনপ্রিয়তে বোতেগানের জন্যও সুপরিচিত ছিলেন তিনি।  দুর্ঘটনায় তার স্ত্রী এবং শিশু সন্তানও নিহত হয়েছেন বলে জানিয়েছে সিএনএন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭