কালার ইনসাইড

কথা রাখলেন না শাবনূর!


প্রকাশ: 17/12/2021


Thumbnail

বেশ কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল, ঢাকাই সিনেমার নন্দিত নায়িকা শাবনূর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরবেন। সিনেমার মানুষদের সঙ্গে উদযাপন করবেন তার জন্মদিন। সেই আশায় বুক বেঁধে ছিলেন অনুরাগীরাও। কিন্তু শেষ পর্যন্ত ফেরা হলো না শাবনূরের। তাই প্রিয় নায়িকার ফেরার অপেক্ষা আরও দীর্ঘ করতে হচ্ছে ভক্তদের।

শুক্রবার (১৭ ডিসেম্বর) শাবনূরের জন্মদিন। বলাই বাহুল্য, ঢাকাই সিনেমার সফলতম নায়িকাদের একজন তিনি। নব্বই দশকের প্রথম ভাগে ঢালিউডে অভিষেক হয়েছিল তার। এরপরের ইতিহাসটা কম-বেশি সবারই জানা।

২০১২ সালে ব্যবসায়ী অনিক মাহমুদকে বিয়ের পর সিনেমা থেকে দূরে সরে যেতে থাকেন শাবনূর। এরপর তিনি অস্ট্রেলিয়ায় চলে যান এবং সেখানকার স্থায়ী বাসিন্দা হিসেবে বসবাস শুরু করেন। গত বছরের ফেব্রুয়ারিতে অনিক মাহমুদের সঙ্গে শাবনূরের বিবাহবিচ্ছেদ হয়। তাই এখন সন্তানকে নিয়েই প্রবাস জীবন কাটছে নায়িকার।

এবারের জন্মদিন উপলক্ষে তার দেশে ফেরার কথা ছিল। পরিকল্পনাও করেছিলেন। কিন্তু সবকিছু চূড়ান্ত করতে পারেননি বিধায় পরিকল্পনা বাতিল করতে হয়। তাই জন্মদিনটা পরিবারের সঙ্গে অস্ট্রেলিয়াতেই উদযাপন করছেন। সিনেমার ব্যস্ততা নেই বটে। কিন্তু শাবনূরের অবসর নেই। সন্তান ও সংসার নিয়ে সর্বদা ব্যস্তই থাকতে হয় তাকে।

এছাড়া ভক্তদের সঙ্গে যুক্ত থাকার উদ্দেশ্যে নতুন ইউটিউব চ্যানেল খুলেছেন। বিভিন্ন ভিডিও আপলোডের মাধ্যমে সক্রিয় থাকবেন। অবশ্য কয়েক মাস আগেও তিনি ইউটিউব চ্যানেল খুলেছিলেন। কিন্তু ক’দিন পরই সেটা হ্যাকড হয়ে যায়। তাই নতুন পদক্ষেপ।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭