কালার ইনসাইড

এবার চরকিতে মুক্তি পেতে যাচ্ছে ‘রেহানা মরিয়ম নূর’


প্রকাশ: 19/12/2021


Thumbnail

একটি বেসরকারি মেডিক্যাল কলেজের শিক্ষক রেহানা মরিয়ম নূরকে কেন্দ্র করে নির্মিত হয়েছে সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’। যেখানে রেহানা একইসঙ্গে একজন মা, মেয়ে, বোন ও শিক্ষক। ৭৪তম কান ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হওয়া প্রথম বাংলাদেশি সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’ এবার মুক্তি পেতে যাচ্ছে দেশিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে। আজমেরী হক বাঁধন অভিনীত সিনেমাটি নির্মাণ করেছেন আবদুল্লাহ মোহাম্মদ সাদ।

রোববার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে সংবাদ সংম্মেলনে ওটিটি প্ল্যাটফর্ম চরকির পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়। এর আগে গত ১২ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি।

সংবাদ সংম্মেলনে আজমেরী বাঁধন বলেন, ‘রেহানা মরিয়ম নূর’ দেখার পর অনেকে আমাকে বলেছেন, একবার দেখে তৃপ্তি হয়নি, আরও একবার দেখলে হয়তো ভালো লাগতো। তাদের জন্য এটা নিঃসন্দেহে আনন্দের। আমি শুরু থেকেই চেয়েছিলাম ‘রেহানা মরিয়ম নূর’ দেশি কোনো একটি প্লাটফর্মে মুক্তি পাক, অবশেষে আমার সেই ইচ্ছেটা পূরণ হচ্ছে। যারা দেখেছেন অথবা এখনো দেখেননি তাদের জন্য চরকিতে রেহানা মরিয়ম নূর দেখার আমন্ত্রণ রইলো।

‘রেহানা মরিয়ম নূর’ নির্মাণের পাশাপাশি এর চিত্রনাট্য ও সম্পাদনা করেন নির্মাতা সাদ নিজেই। এতে বাঁধন ছাড়া আরও অভিনয় করেন আফিয়া জাহিন জাইমা, কাজী সামি হাসান, আফিয়া তাবাসসুম বর্ণ, ইয়াছির আল হক ও সাবেরী আলমসহ অনেকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭