ইনসাইড গ্রাউন্ড

‘শুধু বউ আর গার্লফ্রেন্ড ছাড়া কেউ আমাকে জ্বালাতন করে না’


প্রকাশ: 20/12/2021


Thumbnail

টি-টোয়েন্টির পর ওয়ানডে দলের নেতৃত্বও হারিয়েছেন বিরাট কোহলি। প্রথমটি থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ালেও, পরেরটিতে সরিয়ে দেওয়া হয়েছে ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা এই ব্যাটারকে। কোহলিকে সরিয়ে দেওয়ার পর থেকেই উত্তপ্ত ভারতের ক্রিকেট। সংবাদমাধ্যমগুলোর দাবি, নতুন অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলছে কোহলির। দূরত্ব সৃষ্টি হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলির সঙ্গেও।

দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে সৌরভকে ‘মিথ্যাবাদী’ প্রমাণ করেছিলেন কোহলি। এবার আগুনে ঘি ঢাললেন সৌরভ। বললেন, কোহলি ঝগড়া করেই সব আদায় করে নিতে চায়। সম্প্রতি গুরগাঁওয়ে একটি অনুষ্ঠানে টেস্ট অধিনায়ককে নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন বিসিসিআই প্রধান। অনুষ্ঠানে সৌরভের কাছে ক্রিকেটারদের আচার-আচরণ নিয়ে জানতে চান অনেকেই। সৌরভও সবার আগ্রহ মেটান। স্বাভাবিকভাবে কোহলির প্রসঙ্গও ওঠে।

তাঁকে নিয়ে বলতে গিয়ে মানসিকতাকে পছন্দ করার কথা জানালেও নেতিবাচক মন্তব্যও করে ফেলেন সৌরভ। বলেন, ‘বিরাট কোহলির মানসিকতা আমার ভালো লাগে। তবে ও বড্ড বেশি ঝগড়া করে।’  অবশ্য সৌরভ যে অনুষ্ঠানে নিতান্ত আমুদে মেজাজে ছিলেন, সেটা বোঝা যায় তাঁর আরেকটি মন্তব্যে। কোহলির আগ্রাসী মনোভাবে চাপ অনুভব করছেন কি না—এমন প্রশ্নে ভারতের অন্যতম সফল অধিনায়কের জবাব, ‘জীবনে কোনো কিছুই চাপের মনে হয় না। শুধু বউ আর গার্লফ্রেন্ডরা জ্বালাতন করে।’ 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭