ইনসাইড গ্রাউন্ড

ব্যাটিং কোচ চূড়ান্ত, দায়িত্ব নিতে আসছেন ফেব্রুয়ারিতেই!


প্রকাশ: 20/12/2021


Thumbnail

ক্রিকেট পাড়ায় দুটি প্রশ্ন খুব উকিঝুঁকি দিচ্ছে। প্রথমত, রাসেল ডোমিঙ্গো কি হেড কোচ হিসেবে থেকে যাচ্ছেন? দ্বিতীয়্ত, ব্যাটিং কোচ হিসেবে অ্যাশওয়েল প্রিন্সের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবে কি বিসিবি? যদিও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন কিছুদিন সময় নিয়েছেন। বলেছেন মাস তিনেক অপেক্ষার পর বুঝেশুনে তিনি টিম ম্যানেজমেন্টের সব পাকাপোক্ত করবেন। 

তারপরও বাংলাদেশের কোচিং প্যানেল নিয়ে নানা কৌতুহল সবার মনে। কিছু নামও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে ক্রিকেটাঙ্গনে। ভারতের সাবেক ওপেনার ওকেরি রমন, ইংল্যান্ডের জেমস ফস্টারের নাম কম বেশী শোনা যাচ্ছে। তবে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শীর্ষ পরিচালকের সঙ্গে কথা বলে জানা যায়, এদের কারো সঙ্গে যোগাযোগই করেনি বিসিবি। 

তবে একটি খবর নিশ্চিত, ওকেরি রমন আর জেমস ফস্টার আসুক কিংবা নাই আসুক, অন্য একজনের সঙ্গে বিসিবির কথাবার্তা অনেকটাই পাকা হয়েছে। কোনো নতুন সমস্যার সৃষ্টি না হলে হয়তো খুব শিগগিরই তাকে বাংলাদেশের ক্রিকেটে দেখাও যাবে। তিনি আর কেউ নন, তিনি হলেন বাংলাদেশের সাবেক প্রধান কোচ জেমি সিডন্স। 

এই অস্ট্রেলিয়ানের আবার বাংলাদেশের ক্রিকেটে সম্পৃক্ত হওয়ার খবরটি দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে। ২০২২ সালের ফেব্রুয়ারির একদম শুরু থেকেই দায়িত্ব পালন করবেন তিনি।

নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে সিডন্সের সঙ্গে বিসিবির কথাবার্তা চূড়ান্ত। চুক্তিও নাকি হয়ে গেছে। তিনিই সাকিব, তামিম, মুশফিকদেরদের কোচ হয়ে আসছেন। তবে এবার হেড কোচ নয়, ব্যাটিং কোচ হিসেবে আসছেন তিনি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭