কালার ইনসাইড

‘মৃধা বনাম মৃধা’, কাদাঁবে আপনাকে


প্রকাশ: 21/12/2021


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের নায়ক সিয়াম  আহমেদ। তার অভিনীত বেশ কিছু চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে। সেই ধারাবাহিকতায় ‘মৃধা বনাম মৃধা’ আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে। গত ২০ ডিসেম্বর যমুনা ফিউচার পার্ক ব্লকব্লাস্টারে সিনেমাটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। সিনেমা শেষ হতেই সেখানে তৈরি হয় আবেগঘন পরিবেশ। সিনেমাটি দেখে অনেকেই নিজের আবেগ ধরে রাখতে পারেনি। চোখ ভিজিয়েছেন জলে৷ 

সিনেমাটি দেখে হল থেকে বেরিয়ে তারিক আনাম খানকে জড়িয়ে ধরেন সিয়াম। এ সময় নিজেকে সামলাতে পারেননি এই নায়ক। অঝোরে কাঁদতে থাকেন তিনি।

সিয়াম বলেন, ‘সিনেমাটির গল্প অনেক আবেগঘন। শুটিং করার আগে আমরা প্রথমে বাবা-ছেলে হয়েছি। তারপর ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। বিশেষ প্রদর্শনীতে আমার নিজের বাবাও উপস্থিত ছিলেন। যখন সিনেমাটা শেষ হলো, তখন আমার বাবার চোখেও পানি দেখেছি। তাঁকে আমি নিজেই সান্ত্বনা দিয়েছি। কিন্তু তারিক স্যারকে দেখে আর নিজেকে ধরে রাখতে পারিনি। কারণ আমরা জানি, এই জার্নিটা আমরা কীভাবে পার করেছি।’

নোভা ফিরোজ বলেন, সবাই প্রেক্ষাগৃহে গিয়ে ‘মৃধা বনাম মৃধা’ দেখবেন। প্রথম সিনেমা হিসেবে যতটুকু অভিনয় করেছি, নিজের সেরাটা দিতে চেষ্টা করেছি। সিনেমাটি একটি বন্ধনের গল্প। আশা করি, সবার ভালো লাগবে। বিশেষ প্রদর্শনীতে তারিক আনাম খান, সিয়াম ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী নোভা ফিরোজ ও পরিচালক রনি ভৌমিকসহ অনেকে।

মূলত বাবা-ছেলের পারিবারিক মনস্তাত্ত্বিক দ্বন্দ্বের সিনেমা ‘মৃধা বনাম মৃধা’।  রায়হান খানের সংলাপ ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করেছেন রনি ভৌমিক। সিয়াম, নোভা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান,  সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টাচার্য, তৌফিকুল ইসলাম ইমন, মাসুদুল আমিন রিন্টুসহ অনেকে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭