ইনসাইড গ্রাউন্ড

নিজেকে অযোগ্য মানতে নারাজ ইংলিশ কোচ


প্রকাশ: 22/12/2021


Thumbnail

অ্যাশেজে অস্ট্রেলিয়ার কাছে প্রথম দুই টেস্টে ভরাডুবির পরেও ক্রিস সিলভারউড ইংল্যান্ডের হেড কোচ হিসেবে নিজেকে যোগ্য বলে মনে করেন এবং পরের টেস্টে ফলাফল ঘুরিয়ে দেওয়ার ব্যাপারেও যথেষ্ট আত্নবিশ্বাসী বলে জানান। প্রথম দুই টেস্টে এমন লজ্জাজনক পরাজয়ের পর চাকরি নিয়ে বিপাকে আছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, "ব্যাপারটা সবসময়ই এমন। এরকম গুরুত্বপূর্ণ দায়িত্বে আপনি চাপে থাকবেন এটাই স্বাভাবিক। এটা আপনাকে মেনে নিতে হবে। আমি কি বিশ্বাস করি যে আমি কোচ হিসেবে উপযুক্ত? অবশ্যই। বিশ্বাস না করলে আমি এই দায়িত্ব নিতাম না।" 

"আমি বিশ্বাস করি আমরা জয়ের ধারায় ফিরবো। আমাদের এই বিষয়ে অনেক কথা হয়েছে ড্রেসিং রুমে। আমরা জানি বাকি টেস্টগুলোতে আমাদের মাঠে আরো ভালো পারফরম্যান্স করতে হবে। আমার খেলোয়াড় এবং কোচিং স্টাফদের উপর পূর্ণ আস্থা আছে", ব্রিটিশ মিডিয়াকে বলেন তিনি মঙ্গলবার (২১ ডিসেম্বর)। যদিও সিলভারউড প্রথম দুই টেস্টে ব্যর্থতার কিছু দায় নিজের কাধে নিয়েছেন, কিন্তু দল নির্বাচনে ভুল হয়েছে মানতে নারাজ তিনি।

"আমি বিশ্বাস করিনা আমাদের দল নির্বাচনে কোনো ভুল হয়েছে। এই কন্ডিশনের জন্য আমরা সেরা আক্রমণভাগই বেছে নিয়েছি। খেয়াল করে দেখেন আমাদের দলে যথেষ্ট অভিজ্ঞতার উপস্থিতি রয়েছে", বলেন তিনি। ২৬ ডিসেম্বর 'বক্সিং ডে' তে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ইংল্যান্ড ৩য় টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭