ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

মেয়ের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতনের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯ সোমবার, ০৯:০৩ এএম
মেয়ের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতনের ভিডিও ভাইরাল

ভোলার লালমোহন উপজেলার ডাওরী বাজারে শত শত মানুষ ও দুই মেয়ের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নির্যাতনের শিকার ব্যক্তির নাম মোহাম্মদ জসিম। তিনি পেশায় মোটরশ্রমিক। জানা গেছে, দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য তাকে চাপ দিয়ে আসছিল বিভিন্ন মামলার আসামি হাসান। কিন্তু বিভিন্নভাবে প্রস্তাব দিয়েও ব্যর্থ হওয়ায় শত শত মানুষ ও জসিমের দুই কন্যার সামনেই তার ওপর নির্মম নির্যাতন চালায়। ঘটনাটি বছরখানেক আগের বলে জানা গেছে। তবে সাম্প্রতিক সময়ে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যায়, ভোলা জেলার লালমোহন উপজেলাধীন ডাওরী বাজারে জসিমের ওপর নির্মম নির্যাতন চালাচ্ছেন একাধিক মামলার আসামি হাসান। এসময় ভুক্তভোগীর দুই কন্যা কান্না ও আর্তনাত করলে নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দেন হাসান।

ভিডিওটির তথ্যসূত্রে জানা যায়, বছর দেড়েক আগে লালমোহন উপজেলার ২নং কালমা ইউনিয়নের, ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে বিভিন্ন মামলার আসামি হাসান, একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহ আলী বাড়ির মৃত আব্দুল মোন্নাফের ছেলে মোটরশ্রমিক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল। এতে কাজ না হওয়ায় সে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায়। কিন্তু জসিম ভয়ে তখন মামলা করতে পারেননি, এমনকি ভিডিওটি প্রকাশ করতে কেউ সাহস পাননি। আজ একটি মামলায় ওই হাসানকে লালমোহন থানা পুলিশ গ্রেপ্তার করলে ভিডিওটি ভাইরাল হয়।

বাংলা ইনসাইডার/এএইচসি