ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

Bangla Insider

ফেসবুকে ইয়াবা ব্যবসার ভিডিও ফাঁস

সামাজিক যোগাযোগমাধ্যম
প্রকাশিত: ০৮ মে ২০২০ শুক্রবার, ০২:৩০ পিএম
ফেসবুকে ইয়াবা ব্যবসার ভিডিও ফাঁস

ইয়াবা সরবরাহকালীন ধারণকৃত ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড হওয়ায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সর্বত্র তোলপাড় শুরু হয়েছে। যা এখন দেশজুড়ে ছড়িয়ে পড়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টা ৫০ মিনিটে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের সীমান্তবর্তী কলাগাঁও এলাকার মুর্শিদ আলম সাদ্দাম নামে এক যুবক দুটি ভিডিও তার নিজস্ব ফেসবুকে আইডিতে শেয়ার করেন।

ওই যুবক ভিডিও ফুটেজ নিজের ফেসবুকে শেয়ার করে পোস্টে ‘সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করছি, কলাগাঁও বাজারের মানিক টেইলার ও তার সহযোগীদের রমরমা ইয়াবা ব্যবসা দেখার কেউ নেই -বাজার বণিক সমিতি সব জানার পরও কেন নীরব? মন্তব্য করেন।’

মুর্শিদ আলম সাদ্দাম বলেন, ১০-১২ দিন পূর্বে কলাগাঁও বাজারের মানিক টেইলার, কলাগাঁও পশ্চিমপাড়ের নূর জামালসহ ৪ জনের একটি সংঘবদ্ধ চক্র বিপুল পরিমাণ ইয়াবা গণনা এবং সরবরাহকালে কেউ গোপনে দুটি ভিডিও ধারণ করে। এরপর আমার ব্যবসায়িক প্রতিষ্ঠানে একটি মেমোরিকার্ড ফেলে রেখে গেলে আমি এটি মোবাইলে সেট করে ইয়াবা ব্যবসায়ীদের দুটি ফুটেজ পাই। বিষয়টি কলাগাঁও বণিক সমিতির নেতৃবৃন্দ ও পুলিশকে জানাই।’

মানিক টেইলার বলেন, আমি ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত নই। গোটা বিষয়টি ষড়যন্ত্র। কয়েকদিন পূর্বে একটি চক্র আমাকে ডেকে নিয়ে গিয়ে ইয়াবা গণনা ও সরবরাহের সময় গোপনে ভিডিও ধারণ করেছে। চক্রটি গত দেড় বছর ধরে আমাকে ফাঁসানোর চেষ্টা করে আসছে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, ভিডিও ফুটেজ সংগ্রহ এবং ওই ইয়াবা ব্যবসার সঙ্গে কারা কারা জড়িত তাদের শনাক্ত করে দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হবে।