ঢাকা, শনিবার, ২০ জানুয়ারি ২০১৮ , ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
Bangla Insider
Bangladesh Tri-Nation Series 2018
MATCH-3: BANGLADESH vs SRILANKA
SRILANKA: 157/10 (32.2/50ov)
BANGLADESH: 320/7(50.0ov)
Target: 321(BAN WON BY 163 RUNS)

জিদানকে কোচ চান না রোনালদো!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২ জানুয়ারি ২০১৮ শুক্রবার, ০৬:৪০ পিএম
জিদানকে কোচ চান না রোনালদো!

সম্প্রতি নানা চড়াই উৎরাই পার হতে হচ্ছে রিয়াল মাদ্রিদকে। আর রিয়ালের বস হিসেবে সমালোচনার তীরটা সোজা জিদানের দিকেই যায়। দলের পারফরম্যান্স ও সভাপতি পেরেজের সঙ্গে মন কষাকষি নিয়ে এমনিতেই বেশ নাজুক অবস্থায় রয়েছেন জিদান। তার উপর নতুন বিপদ হয়ে দাঁড়িয়েছে, দলে জিদানের মূল ভরসা রোনালদো।

জিদানকে বাদ দিয়ে লিভারপুলের ইয়ুর্গেন ক্লপকে কোচ বানানোর কথা বলেছেন পর্তুগিজ তারকা। স্প্যানিশ আউটলেট ‘ডন ব্যালন’ এর বরাত দিয়ে এমনটাই দাবি করেছে যুক্তরাজ্যে ‘ডেইলি স্টার’। তাঁদের প্রতিবেদনে বলা হয়েছে, ‘দিন দিন রিয়াল কোচ জিদানের পথ সংকুচিত হয়ে আসছে। এবার ক্লাবের প্রধান তারকা রোনালদোও তাঁকে বদলানোর কথা বলেছেন।‘

চলতি মৌসুমে রিয়ালের পারফম্যান্সের একেবারেই যাচ্ছে তাই অবস্থা। কোনো রকমে খুড়িয়ে খুড়িয়ে চলছে গত দুই মৌসুমে উড়তে থাকা রিয়াল। স্প্যানিশ গণমাধ্যম গুলো রিয়ালের এই ভরাডুবির পেছনে কোচ জিনেদিন জিদানের দায়িত্বহীনতাকে দুষছে। এমনকি দলের সেরা তারকা রোনালদো ক্ষোভ ঝেড়েছেন স্কোয়াড সাজানোর ব্যাপারে জিদানের একক সিদ্ধান্তের কারণে। এর প্রেক্ষিতে ফরাসী লিজেন্ডকে বাদ দিতে বললেন সিআরসেভেন।

রিয়াল সভাপতি পেরেজ সাধারাণত দলের খারাপ সময়ে সবার আগে কোচ পরিবর্তন করেন। পেরেজের সঙ্গে মনমালিন্য এবং রোনালদোর বক্তব্য, সব মিলিয়ে বলা যায় জিদানের রিয়াল অধ্যায়ের প্রদীপটা নিভু নিভু প্রায়।


বাংলা ইনসাইডার/আরকে/ডিআর