ঢাকা, শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮ , ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
Bangla Insider

দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে চান সাকিব

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার, ১১:৩০ এএম
দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে চান সাকিব

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলঙ্কার বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে আহত হয়ে মাঠ ছাড়েন সাকিব আল হাসান। তাৎক্ষণিকভাবে হাসপাতালে নেয় হয় তাঁকে। বাম হাতের কনিষ্ঠ আঙুলে দেয়া হয় সেলাই।

সুস্থ হয়ে না উঠায় শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও খেলতে পারেননি টাইগারদের সাদা পোশাকের নিয়মিত অধিনায়ক। আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে দুই ম্যাচের টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ। ইনজুরির কারণে সেই সিরিজেও সাকিবের খেলা নিশ্চিত নয়। তবে সিরিজের জন্য ঘোষিত ১৫ সদস্যের স্কোয়াডেও রাখা হয়েছে তাঁকে।

এদিকে গতকাল সোমবার নিজের ফেসবুক পেজে হাতের আঙুলের একটি ছবি পোস্ট করেছেন সাকিব। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, `গেটিং বেটার` (ভালোর দিকে যাচ্ছে)।

একই সঙ্গে সাকিবের এক বন্ধুর মাধ্যমে জানা যায়, প্রথম টি-টোয়েন্টি না খেললেও দ্বিতিয় টি-টোয়েন্টি খেলতে চান সাকিব। খান নয়ন নামের সাকিবের সেই বন্ধু তাঁর ফেসবুক স্ট্যাটাসে বলেন, বাড়ী গিয়েছিলাম (মাগুরা)। শুক্রবার একই ফ্লাইটে ফিরছিলাম। পথে কথায় কথায় হঠাৎ বলল, কাল সেলাই কাটবে। ইনশাআল্লাহ মাঠে ফিরতে পারব। প্রথম টি-টোয়েন্টি না পারলেও দ্বিতীয়টা ঠিকই খেলব। চোখে মুখে ভীষণ আশার ছাপ। আমার মনটা ভীষণরকম আনন্দে নেচে উঠল!’

খান নয়ন নামের সেই ব্যক্তির ফেসবুক স্ট্যাটাস-



বাংলা ইনসাইডার/ডিআর