ঢাকা, রোববার, ১৯ আগস্ট ২০১৮ , ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

ট্যাটু থেকে অনুপ্রেরণা খুজছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৮ মঙ্গলবার, ০৮:৩৭ পিএম
ট্যাটু থেকে অনুপ্রেরণা খুজছেন নেইমার!

দেখতে দেখতে মহেন্দ্রক্ষণটি এসে গেল। রাত পেরোলেই রিয়াল মাদ্রিদ ও পিএসজির মধ্যকার চ্যাম্পিয়নস লিগের শেষ ষোল’র প্রথম লেগ। রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে লড়বে এই দুই দল। বাংলাদেশ সময় রাত পৌনে ২টায় শুরু হবে ম্যাচটি।

দু’এক বছর আগে রিয়াল-পিএসজি’র মধ্যকার ম্যাচে রিয়ালকেই সবাই এগিয়ে রাখত। কিন্তু চলতি মৌসুমে সময় বদলেছে। রেকর্ড দলবদলে নেইমার এখন পিএসজির ফুটবল সৈনিক। নেইমার এসেই পিএসজিকে পরিণত করেছেন ইউরোপের অন্যতম ফুটবল শক্তিতে। আর তাই আগুন ঝরানোর আশায় দুই দলের প্রত্যেক খেলোয়াড়েরা। তবে বাকিদের তুলনায় নেইমারের জন্য রিয়াল চেনা প্রতিপক্ষ। তাই এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড যে রিয়াল-বধের অনুপ্রেরণা খুঁজে নিচ্ছেন বার্সেলোনার স্মৃতি থেকে!

গত আগস্টে যে বার্সেলোনার সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে পিএসজিতে যোগ দিয়েছেন, কাল সেই বার্সার স্মৃতিকেই অনুপ্রেরণার অস্ত্র বানিয়ে রিয়ালকে বধ করতে চাইছেন নেইমার। ফাইনাল, সেমিফাইনাল না হলেও নেইমার ভালো করেই জানেন, রিয়ালকে হারাতে পারলে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পথটা প্রশস্ত হবে।

বার্সায় খেলা অবস্থায় চ্যাম্পিয়নস লিগের প্রথম শিরোপার স্বাদ পান নেইমার। ২০১৪-১৫ মৌসুমে বার্লিনের সেই ফাইনালে জুভেন্টাসের বিপক্ষে বার্সার ৩-১ গোলের জয়ে একটাগোলও করেছিলেন নেইমার। যে পায়ে গোল করেছিলেন, সেই ডান পায়ে আঁকিয়ে ফেলেন চ্যাম্পিয়নস লিগ ট্রফির ট্যাটু। আর সেই ট্যাটু থেকেই অনুপ্রেরণা নিচ্ছেন নেইমার। নিজেই বলেছেন নিজের শরীরে আাঁকা ট্যাটু থেকেই অণুপ্রেরণা খুঁজে নিচ্ছেন তিনি।

তবে শুধু মুখেই নয় নিজের পায়ে আঁকা সেই উল্কির ছবি তুলে তা সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্টও করেছেন নেইমার। পোস্ট করেছেন তার শরীরে আঁকা আরও অনেকউল্কির ছবিই।

এখন দেখার বিষয়, এই ট্যাটুর অনুপ্রেরণা নেইমারকে রিয়াল বধ করতে কতটা উজ্জীবিত করতে পারে।


তথ্যসূত্র: ডেইলি মেইল
বাংলা ইনসাইডার/ডিআর/জেডএ