ঢাকা, শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮ , ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
Bangla Insider

রোমাঞ্চকর ম্যাচে জুভেন্টাসকে রুখে দিল টটেনহ্যাম

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৮ বুধবার, ০৯:৪১ এএম
রোমাঞ্চকর ম্যাচে জুভেন্টাসকে রুখে দিল টটেনহ্যাম

ম্যাচের শুরুতেই জোড়া গোল করে ম্যাচটাকে একপেশে হওয়ার সম্ভাবনা জাগিয়েছিল জুভেন্টাস। কিন্তু দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে ইতালিয়ান চ্যাম্পিয়নদের রুখে দিয়েছে টটেনহ্যাম হটস্পার। মঙ্গলবার রাতে জুভেন্টাসের মাঠে চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগের শ্বাসরুদ্ধকর ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। তবে দুটি অ্যাওয়ে গোলের বাড়তি সুবিধা নিয়েই তো ঘরের মাঠে ফিরতি পর্বে নামবে মাওরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

ম্যাচ শুরুর ৭৮ সেকেন্ডের মাথায় দলকে এগিয়ে দেন হিগুয়াইন। এরপর শুরুর ধাক্কা কাটিয়ে উঠতে না উঠতেই ম্যাচের ৯ মিনিটে দ্বিতীয় গোল খেয়ে বসে টটেনহ্যাম। স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন হিগুয়াইন। পিছিয়ে পড়া টটেনহ্যাম তাঁদের আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয়, কিন্তু গোল হবে হবেকরেও হচ্ছিলো না। ৩৫ মিনিটে সাফল্য পায় কেইনরা। কাউন্টার অ্যাটাকে ডি-বক্সে ঢুকে বুফনকে কাটিয়ে কোনাকুনি শটে আসরে নিজের সপ্তম গোলটি করেন কেইন। বিরতির আগে জুভেন্টাস আরেকটি গোল করতে পারত, কিন্তু হিগুয়াইন পেনাল্টি মিস করলে তা আর হয়নি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠা ম্যাচে ৭২ মিনিটে সমতায় ফেরে অতিথিরা। প্রায় ২০ গজ দূরের ফ্রি-কিকে লক্ষ্যভেদ করেন ডেনমার্কের মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসন। এরপর দুই দলই আক্রমণ পাল্টা আক্রমণে ম্যাচকে আকর্ষণীয় করে তোলে। কিন্তু গোলের দেখা কেউই পায়নি। ম্যাচ শেষ হয় ২-২ গোলের ড্রয়ে।

বাংলা ইনসাইডার/ডিআর