ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

চুক্তি থেকে বাদ পড়তে যাচ্ছেন তাসকিন-রাব্বি?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৮ মঙ্গলবার, ১০:৫৬ এএম
চুক্তি থেকে বাদ পড়তে যাচ্ছেন তাসকিন-রাব্বি?

মাশরাফি-সাকিব-তামিমদের বেতন বাড়ছে এবং কমছে চুক্তিবদ্ধ ক্রিকেটারের সংখ্যা-এটা পুরানো খবর। নতুন খবর হলো চুক্তি থেকে বাদ যাওয়া ক্রিকেটার হতে পারেন তাসকিন আহমেদ এবং কামরুল  ইসলাম রাব্বি। দেশের ক্রিকেট পাড়ায় এমন গুঞ্জনই শোনা যাচ্ছে।

বর্তমান চুক্তিতে ক্রিকেটারের সংখ্যা ১৬ জন। বিসিবি মনে করছে ক্রিকেটারের সংখা কম থাকলে ভালো হয়। তবে কতজন ক্রিকেটার চুক্তি থেকে বাদ পড়তে পারে তাঁর সঠিক কোনো ধারণা দিতে পারেননি  বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান ও বোর্ড পরিচালক আকরাম খান। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা এখন ও কোনো কিছু চূড়ান্ত করতে পারিনি। দু-এক দিনের মধ্যেই সব ঠিক করে ফেলবো। অনেক কিছু বিবেচনা করতে হচ্ছে।  চুক্তিতে খেলোয়াড় কমবে। খেলোয়াড় সংখ্যা কম থাকলে ভালো হয়।‘   

তবে তিনি কিছু না বললে ভেতরের খবর- বাজে পারফরম্যান্সের কারনের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে যাচ্ছে সি ক্যাটাগরিতে থাকা তাসকিন আহমেদ এবং ডি ক্যাটাগরিতে থাকা কামরুল ইসলাম রাব্বি। এছাড়া আর কারও বাদ পড়ার সম্ভাবনা নেই। সেই সঙ্গে বর্তমান চুক্তিতে ১৬ ক্রিকেটার থাকলেও বর্ধিত বেতন পাচ্ছেন ১৫ জন ক্রিকেটার। দর্শক পেটানোর অপরাধে ছয় মাসের নিষেধাজ্ঞায় আছেন সাব্বির রহমান।

এদিকে, ধারাবাহিকভাবে বাজে পারফরম্যান্স এবং পারিবারিক জীবন নিয়ে গুঞ্জনসহ নানা ঝামেলায় থাকা তাসকিন যদি বাদ পড়েন, তাহলে তা তাঁর জন্য বড় দুঃসংবাদই হতে চলেছে।


বাংলা ইনসাইডার/ডিআর