ঢাকা, শুক্রবার, ২০ জুলাই ২০১৮ , ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে মুশফিক

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৮ মঙ্গলবার, ১২:০৭ পিএম
প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে মুশফিক

ঘরের মাঠ শহীদ চান্দু স্টেডিয়ামে অসাধারণ একটি সেঞ্চুরি পেয়েছিলেন। বিসিএলের চতুর্থ রাউন্ডে উত্তরাঞ্চলের হয়ে অনবদ্য ১১১ রানের ইনিংস খেলার পরদিনই গোড়ালি ইনজুরিতে পড়েন বাংলাদেশের অধিনায়ক মুশফিকুর রহিম। প্রথমে কিছু না জানালেও এখন ডাক্তাররা জানিয়েছেন, সেরে উঠতে অত্যন্ত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে মুশিকে।

তবে মজার ব্যাপার হচ্ছে ক্রিকেট খেলতে গিয়ে নয় ফুটবল খেলতে গিয়েই এই কাণ্ডটি করেন মুশফিক। কিছুদিন আগে বাংলাদেশের আরেক খেলোয়াড় নাসির হোসেনও ফুটবল খেলতে গিয়ে মারাত্তক আঘাত পেয়েছেন। তাকেও মাসখানেকর জন্য মাঠ থেকে ছিটকে যেতে হয়েছে। অনেকটা একই কুয়ায় দুইজনকে পড়তে হল।

উত্তরাঞ্চলের হয়ে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ম্যাচের তৃতীয় দিনই সেঞ্চুরি পেয়ে গিয়েছিলেন তিনি। পরেরদিন অনেকটা ফুরফুরে মেজাজে গা গরমের জন্যই ফুটবল খেলেছিলেন। কে জানত আঘাতটা তখনই আসবে। তবুও পায়ের ব্যাথা নিয়ে ব্যাটিং করেছেন তিনি। কিন্তু পরে সব পরীক্ষা-নীরিক্ষার পর জানা গেলো আঘাতটি বেশ গুরুতর। মাঠের বাহিরে থাকতে হবে অত্যন্ত তিন সপ্তাহ।

এদিকে, উত্তরাঞ্চল শক্ত অবস্থানেই আছে বিসিএলের পয়েন্ট টেবিলে। আজ থেকে শুরু হতে যাওয়া পঞ্চম রাউন্ডের খেলায় মুশফিককে ছাড়াই মাঠে নামতে হচ্ছে উত্তরাঞ্চলকে।

বাংলা ইনসাইডার/এসকে/ডিআর