ঢাকা, শনিবার, ২১ এপ্রিল ২০১৮ , ৮ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

এবার কাটবে তো মুম্বাইয়ের অশুভ ছায়া?

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৮ মঙ্গলবার, ০৪:২৩ পিএম
এবার কাটবে তো মুম্বাইয়ের অশুভ ছায়া?

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাইয়ের ওপর কোন এক অশুভ শক্তি যেন ভর করেছে একাদশ আইপিএলে। টানা তিনটি ম্যাচ হেরেছে শেষ ওভারে। জয়ের খুব কাছে গিয়ে প্রত্যেক ম্যাচেই খেই হারিয়ে ফেলছে মুস্তাফিজের দল। আজ নিজেদের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স কি পারবে তাঁদের উপর ভর করা অশুভ শক্তিকে জয় করতে?

গেলো খেলায় মুস্তাফিজের এক ওভারে দুটি ক্যাচ ছেড়ে দেয়ার পর অনেকটা অলিখিত ভাবে তখনই ম্যাচটা হেরে যায় মুম্বাই। শেষ ওভারে মুস্তাফিজের নাটকীয়তায় শেষ বল পর্যন্ত গড়ায় খেলাটি। প্রথম দুই বলে চার-ছয় খেলেও অবিশ্বাসও ভাবে পরের তিন বলে ডট বল দিয়ে খেলার মোড় নিজেদের দিকে নিয়ে নেয়। কিন্তু বিধিরাম! শেষ বলে রক্ষা আর হয়নি। টানা তিনটি ম্যাচ হেরে পয়েন্ট তালিকার তলানিতে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই এবার।

একদিকে শেষ ওভারে নাটকীয়তা অন্যদিকে টস হারের মহড়া চলছেই তাঁদের সঙ্গে। কতোটা অশুভ ছায়া পড়লে পর পর তিনটি খেলায় এমন ঘটনা ঘটতে পারে। এদিকে অবশ্য ম্যাচগুলো হারার জন্য রহিত শর্মাকে দুষছেন সাবেক ভারতীয় ফার্স্ট বোলার জহির খান। তিনি মনে করেন, রোহিত মুস্তাফিজদের সময়মত ব্যবহার করতে পারছেন না।

এবার অনেক হয়েছে আর না, হয়তো এই কথা বলেই আজকের খেলা শুরু করবে মুম্বাই ইন্ডিয়ানস। বিরাট কোহলি্র ব্যাঙ্গালুরুর বিপক্ষে তাঁদের প্রথম জয়টি ছিনিয়ে আনার জন্য মাঠে লড়ে যাবেন তারা। হয়তো মনে মনে তাঁদের পিছে লেগে থাকা অশুভ শক্তিতে হারানোর জন্য আলাদিনের দৈত্যর কাছেও সাহায্য নিতে পিছপা হবেন না রোহিতরা।

তাই মুস্তাফিজ এবং মুম্বাই সমর্থকদের মনে একটাই প্রশ্ন- আজ মুম্বাই পারবে তো তাঁদের প্রথম জয়টি তুলে নিতে?

বাংলা ইনসাইডার/ডিআর