ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ , ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

গেইল ঝড়ের পর বৃষ্টিতে খেলা বন্ধ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৮ শনিবার, ০৭:৩৩ পিএম
গেইল ঝড়ের পর বৃষ্টিতে খেলা বন্ধ

বৃষ্টিতে আপাতত বন্ধ আছে একাদশ আইপিএলের কলকাতা ও পাঞ্জাবের মধ্যকার ম্যাচটি। আর এই বৃষ্টির ফলে গেইল তান্ডব কিছুক্ষনের জন্য থামল।

আজও শুরু থেকেই তান্ডব দেখিয়েছেন ক্রিস গেইল। আজ তাঁর সঙ্গে যোগ দিয়েছেন লোকেশ রাহুল। ১৯২ রানের লক্ষ্যে খেলতে নেমে, শুরুটা দারুণ হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবের। মাত্র চার ওভারেই তারা ৬০ রানে পৌছে যায়। ইতিমধ্যেই এই জুটি শতরানের কাছাকাছি পৌছে গেছে।

শেষ খব ৮.২ ওভারে কোনো উইকেট না হারিয়ে ৯৬ রান করেছে পাঞ্জাব। গেইল ৪ ছয় এবং ৫ চারে ২৭ বলে ৪৯ এবং রাহুল এক ছয় এবং ৭ চারে ২৩ বলে ৪৬ রানে অপরাজিত আছেন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে শুরুটা ভালো হয়নি কলকাতার। দলীয় ৬ রানেই তারা নারিনের উইকেট হারায়। এরপর ক্রিজে আসা উথাপ্পাকে নিয়ে দলের বিপদ সামাল দেন ক্রিস লিন। দ্বিতীয় উইকেট জুটিতে ৭২ রান যোগ করে এই জুটি। এরপর উথাপ্পা আউট হলে উইকেটে নামা রানাও বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি। এরপর অধিনায়ক দিনেশ কার্তিককে নিয়ে রানের চাকা সচল রাখেন ক্রিস লিন। কিন্তু ১৪৭ রানে ব্যাক্তিগত ৭৪ রানে আউট হয়ে যান লিন। এরপর দলকে লড়াকু সংগ্রহের দায়িত্ব নেন কার্তিক। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৯১ রান করে কলকাতা। পাঞ্জাবের হয়ে টাই এবং স্রান দুটি করে উইকেট নেন।  


বাংলা ইনসাইডার/ডিআর