ঢাকা, রোববার, ১৯ আগস্ট ২০১৮ , ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

২৩ সদস্যের দল ঘোষণা করল সুইডেন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৬ মে ২০১৮ বুধবার, ০৭:১৭ পিএম
২৩ সদস্যের দল ঘোষণা করল সুইডেন

চলছে রাশিয়া বিশ্বকাপের অংশগ্রহনকারী দলগুলোর স্কোয়াড ঘোষণা। ইতিমধ্যেই ব্রাজিল, আর্জেন্টিনা, পর্তুগাল, ইরান সহ বেশ কয়েকটি দল। এদের মধ্যে শুধুমাত্র ব্রাজিলই ২৩ সদস্যের পূর্ণাঙ্গ দল ঘোষণা করেছে। বাকী সবাই ৩২ থেকে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করে। এবার ব্রাজিলের মতই ২৩ সদস্যের পূর্নাঙ্গ দল ঘোষণা করেছে ইতালিকে বিদায় করে বিশ্বকাপে নাম লেখানো সুইডেন। আগামী ৪ জুনের মধ্যে প্রতিটি দলকেই দিতে হবে পূর্ণাঙ্গ স্কোয়াড।

ঘোষিত সুইডিশ দলে সবচেয়ে বড় চমক জ্যাকব জোহানসনের দলে না থাকা। এই জ্যাকবের গোলেই প্লে-অফে ইতালিকে ছিটকে দেয় সুইডেন। কিন্তু চোটের কাছে স্বপ্ন ভেঙেছে জ্যাকবের। এই মিডফিল্ডার হাঁটুর গুরুতর চোটে ভুগছেন। আর বিশ্বকাপের আগে সেরে ওঠার সুযোগ নেই। সেই সঙ্গে জায়গা হয়নি অবসরের ভেঙে ফিরতে চাওয়া জ্বালাতান ইব্রাহিমোভিচের।

সুইডেনের বিশ্বকাপ দল

গোলরক্ষক: কার্ল-জোহান জনসন, ক্রিস্টোফার নর্ডফেল্ডেট, রবিন ওলসেন।

ডিফেন্ডার: লুডওইগ আগুস্টিনসন, আন্দ্রেয়াস গ্রাঙ্কভিস্ট, ফিলিপ হেলান্ডার, পন্টাস জানসন, এমিল ক্রাফত, মিকায়েল লুসটিগ, ভিক্টর লিন্ডেলফ, মার্টিন ওলসন।

মিডফিল্ডার: ভিক্টর ক্লেসন, জিমি ডার্মাজ, আলবিন একদাল, এমিল ফোর্সবের্গ, অসকার, হিলজেমার্ক, সেবাস্টিয়ান লার্সন, মার্কাস রোহডেন, গুস্তাভ স্ভেনন।

ফরোয়ার্ড: মার্কাস বের্গ, জন গুইডেত্তি, ইসাক কাইস থিলিন, ওলা টোইভোনেন।


বাংলা ইনসাইডার/ডিআর