ঢাকা, মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

টসে হেরে ব্যাটিংয়ে মুম্বাই

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৬ মে ২০১৮ বুধবার, ০৮:১৬ পিএম
টসে হেরে ব্যাটিংয়ে মুম্বাই

আইপিএলের ডু অর ডাই ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে মুম্বাই ও পাঞ্জাব। টসে জিতে পাঞ্জাব বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে। আজও মুম্বাইয়ের দলে নেই মুস্তাফিজ।

১২ ম্যাচে ৬ জয় ৬ হার নিয়ে পয়েন্ট তালিকায় পাঞ্জাবের অবস্থান পাঁচে। অন্যদিকে মুম্বাই ১২ ম্যাচে ৫ জয় ৭ হার নিয়ে অবস্থান করছে পয়েন্ট তালিকার ছয়ে। আজ পাঞ্জাব জয় লাভ করলে ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে চলে আসবে। সে ক্ষেত্রে রাজস্থান চলে আসবে পাঁচে। পাঞ্জাবের জয়ের সঙ্গে সঙ্গে মুম্বাইয়ের প্লে অফে খেলার স্বপ্নও শেষ হয়ে যাবে।

অন্যদিকে আজ মুম্বাই জয় লাভ করলে পয়েন্ট তালিকায় ব্যাপক রদবদল হবে। মুম্বাই ১০ পয়েন্ট নিয়ে পাঁচে অবস্থান করলেও সবার থেকে রান রেটে এগিয়ে রয়েছে। তাই আজ জয় লাভ করলে ১২ পয়েন্ট নিয়ে চলে আসবে পয়েন্ট তালিকার চারে। সে ক্ষেত্রে রাজস্থান চলে আসবে পাঁচে। আর পাঞ্জাব চলে যাবে ছয়ে।

প্রত্যেকটি ম্যাচের মতোই আজকেও দুইদলের জন্য ডু অর ডাই ম্যাচ। আজ জয় লাভ করলে প্লে অফ নিশ্চিত এমনটা নয়। তবে প্লে অফের দৌড়ে অনেকখানি এগিয়ে থাকবে আজকের জয়ী দল। তবে কে যাবে প্লে অফে। সেটার জন্য অবশ্য অপেক্ষা করতে হবে শেষ ম্যাচ পর্যন্ত। সেই সঙ্গে চেয়েও থাকতে হবে অন্যদলের জয় পরাজয়ের উপর। 

বাংলা ইনসাইডার/এসএকে/ডিআর