ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

দুই পজিশন নিয়ে চিন্তিত সাম্পাওলি!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২ জুন ২০১৮ মঙ্গলবার, ০১:৪৬ পিএম
দুই পজিশন নিয়ে চিন্তিত সাম্পাওলি!

আর মাত্র দুই দিন পরেই পর্দা উঠছে বিশ্বকাপের ২১তম আসর। বিশ্ব কাঁপাতে রাশিয়াতে পৌঁছে গেছে সবগুলো দল। আর শেষ সময়ে প্রতিটি দলই তাদের সর্বোচ্চ প্রস্তুতি সেরে নিতে ব্যস্ত। এর ব্যতিক্রম নয় আর্জেন্টিনাও। সাম্পাওলি তাঁর দলকে নিয়ে শেষ প্রস্তুতি সেড়ে নিতে ব্যস্ত থাকলেও তাঁর চিন্তায় রয়েছে অন্য কিছু। মূলত একাদশের দুই পজিশন নিয়ে চিন্তিত তিনি- সেন্টার মিড ও নাম্বাই নাইন। কাকে রাখবেন আইসল্যান্ডের বিপক্ষে শুরুর একাদশের এই দুই পজিশনে?

সেন্টার মিডে বিগলিয়া অথবা লো সেলসোর মধ্যে যে কোনো একজনকে দিয়ে শুরু করতে পারেন। একজন শুরু করলে অন্যজন বদলি হিসেবে নামবেন। তবে বিগলিয়াকে দিয়ে শুরু করার সম্ভাবনাই বেশী।

অন্যদিকে নাম্বার নাইনে হিগুয়েইন অথবা আগুয়েরো যেকোন একজন খেলবে। তবে মূল চিন্তার বিষয় হলো কে থাকবে শুরুর একাদশে? ট্রেনিং শুরু করার পর বেশ কিছু রিউমার উঠেছিলো যে আইসল্যান্ডের বিপক্ষে শুরু থেকেই থাকবেন হিগুয়েইন, সেক্ষেত্রে বদলি হয়েই নামতে হবে আগুয়েরোকে। তবে আজ ট্রেনিং একাদশে নাম্বার নাইন পজিশনে ছিলেন আগুয়েরোই। তাই অনেকেই মনে করছেন আগুয়েরোকেই রাখা হতে পারে শুরুর একাদশে।

তবে এই দুই পজিশন এখনো নিশ্চিত নয়। আবার অনেকে মনে করছেন এই চার জনের পরিবর্তে বিকল্প কাউকেও দেখা যেতে পারে এই দুই পজিশনে। এখন দেখার বিষয় কোন দুই জনকে রাখেন আর্জেন্টাইন কোচ। তবে কোন দুইজনকে রাখা হবে এর থেকে বড় বিষয় হলো তাঁরা কেমন খেলতে পারবে মূল একাদশের হয়ে।


বাংলা ইনসাইডার/ডিকে/ডিআর