ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ , ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

বিশ্বকাপের একদিন আগে স্পেনের কোচ বরখাস্ত

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ জুন ২০১৮ বুধবার, ০৪:৩৭ পিএম
বিশ্বকাপের একদিন আগে স্পেনের কোচ বরখাস্ত

বিশ্বকাপের মাত্র একদিন আগে বরখাস্ত হলেন স্পেনের কোচ হুলেন লোপেতেগুই। স্পেন ফুটবল ফেডারেশনের এমন সিদ্ধান্তে অবাক লা রোজা সমর্থকরা। এদিকে, কালই রিয়াল মাদ্রিদ তাঁদের নতুন কোচ হিসেবে ঘোষণা করে হুলেনের নাম। আর আজ এই ঘোষণা বড় চমক হয়েই এসেছে।

স্প্যানিশ সংবাদমাধ্যমের সুত্রে জানা গেছে, কাল স্পেন ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট লুইস রুবিয়ালেসের সঙ্গে বৈঠক করেছিলেন লোপেতেগুই। কিন্তু তখনও লোপেতেগুইয়ের রিয়ালের কোচ হওয়ার ব্যাপারে কিছু জানতেন না। তাই বৈঠকের খানিক পরে সংবাদমাধ্যমে সেই খবর আসতেই ক্ষোভে ফেটে পড়েন লুইস রুবিয়ালেস।  তখনই বরখাস্তের সিদ্ধান্ত নেন। এরপর এটা নিয়েই দিনভর চলতে থাকে নানা জল্পনা-কল্পনা।

এদিকে জানা গেছে, অধিনায়ক রামোসসহ অন্যান্য সিনিয়র খেলোয়াড়েরা প্রেসিডেন্টকে অনুরোধ করেন লোপেতেগুইকে বরখাস্ত না করতে। তবে কারও অনুরোধেই পাত্তা না দিয়ে আজ জরুরি এক সংবাদ সম্মেলনে ঘোষণা দেন বর্তমান স্পেন কোচকে বরখাস্তের।

তবে হুলেনকে বরখাস্ত করা হলেও নতুন কোচ হিসেবে কারও নাম ঘোষণা করেননি লুইস। কিন্তু স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবর, স্পেন দলের স্পোর্টিং ডিরেক্টর ফার্নান্দো হিয়েরোর দায়িত্ব নেওয়ার সম্ভাবনা বেশি।

বাংলা ইনসাইডার/ডিআর