ঢাকা, রোববার, ২৪ জুন ২০১৮ , ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

আগামীকাল প্রথম ম্যাচে মুখোমুখি সালাহর মিসর ও উরুগুয়ে

নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৪ জুন ২০১৮ বৃহস্পতিবার, ০৯:৪৬ পিএম
আগামীকাল প্রথম ম্যাচে মুখোমুখি সালাহর মিসর ও উরুগুয়ে

আগামীকাল বিশ্বকাপের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে মিসর ও উরুগুয়ে। বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় খেলাটি শুরু হবে একাটেরিনবার্গ এরিনাতে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে টেন ২। এছাড়াও বাংলাদেশের বেসরকারী টেলিভিশন মাছরাঙা টিভি ও নাগরিক টিভি এবং সরকারী টিভি চ্যানেল বিটিভিও খেলাটি সরাসরি সম্প্রচার করবে।   

এই ম্যাচটি এবার আলাদা ভাবে গুরুত্ব পাবে মিসরের কারণে। মিসরের সালাহ দুর্দান্ত পারফর্ম করে বাছাই পর্ব থেকে একাই টেনে তুলেছিল মিসরকে। তাই এবারের রাশিয়া বিশ্বকাপে মিসরকে নিয়ে আলাদা একটা জায়গা তৈরি হয়েছে মানুষের মনে। সবাই অধীর আগ্রহ নিয়ে বসে আছেন বিশ্বকাপে মিসরীয় ‘মেসির’ খেলা দেখার জন্য।

উরুগুয়ের ম্যাচের আগে মিসরের সবচেয়ে দুশ্চিন্তার কারণ ছিল সালাহ। তবে আজ সাংবাদিকদের মিসরের কোচ হেক্টর কুপার জানান, সালাহ শতভাগ ফিট এবং উরুগুয়ের বিপক্ষে ম্যাচে সে খেলছেন।  শেষ পর্যন্ত সব পরীক্ষা নিরীক্ষা শেষে তাঁকে বিশ্বকাপের জন্য সবুজ সংকেত দেয়া হয়।

অন্যদিকে পুরোপুরি ইনজুরি মুক্ত উরুগুয়ের দল। বার্সার সুয়ারেজ, জিরোনার স্টুয়ানি ও পিএসজির হয়ে খেলা কাভানি রয়েছেন দুর্দান্ত ফর্মে। মিশরের থেকে সবদিক থেকে এগিয়ে রয়েছে উরুগুয়ে দল।

শক্তিশালী উরুগুয়ের বিরুদ্ধে মিসর জয় তুলে নিতে পারবে কিনা এটাই এখন দেখার বিষয়। একদিকে মিশরের সালাহ অন্যদিকে কাভানি সুয়ারেজের উরুগুয়ে। কে কাকে দমিয়ে দেবে বিশ্বকাপে সেটার দিকেই এখন সবার লক্ষ্য।

বাংলা ইনসাইডার/ডিআর