ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

এক রাতেই জুভেন্টাসকে `১৫ লাখ` দিলেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার, ০২:৪৪ পিএম
এক রাতেই জুভেন্টাসকে `১৫ লাখ` দিলেন রোনালদো!

ক্রিশ্চিয়ানো রোনালদো মানেই যে চমক সেটা আবার ও প্রমাণিত হলো। আর রোনালদোকে দলে ভিড়িয়ে বড় মাছাটাই নিজের পকেটে রাখার মতো অবস্থা জুভেন্টাসের। মাত্র এক রাতেই অবিশ্বাস্যভাবে তুরিনের ওল্ড লেডিদের অনুসারীর সংখ্যা বেড়ে গেছে।  

সামাজিক যোগাযোগ মাধ্যমে জুভেন্টাসের পেজগুলোতে গেলেই তার প্রমাণ পাওয়া যায়। কেউ যদি গতকাল ঢুঁ মেরে থাকেন তাহলে আজ আরেকবার সেগুলোতে একবার চোখ বুলিয়ে আসুন। আপনি নিজেই অবাক হয়ে যাবেন।

রিয়াল মাদ্রিদ থেকে রোনালদোকে মাত্র দুদিন হলো দলে ভিড়িয়েছে তুরিনের ‘ওল্ড লেডি’রা। আর এই দুই দিনেই রোনালদো জ্বরে কাঁপছে পুরো তুরিনবাসী। জুভেন্টাসের ফেসবুক, টুইটার পেজগুলোতে এক রাতেই অনুসারী বেড়েছে প্রায় ১৫ লাখ!

টুইটারে জুভেন্টাসের অ্যাকাউন্টে নতুন অনুসারীসংখ্যা প্রায় ১১ লাখ। আর বর্তমান অনুসারীসংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬১ লাখ। অন্যদিকে, ফেসবুকে দুই দিন আগেও জুভেন্টাসের পেজে লাইক ছিল প্রায় ৩২ কোটি ৫০ লাখ। গত দুই দিনে সেটি বেড়ে হয়েছে ৩৩ কোটিরও ওপরে। অর্থাৎ লাইকসংখ্যা বেড়েছে প্রায় ৫০ লাখ।

লাইক ও অনুসারীর সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে পোস্টে লাইক ও কমেন্টের সংখ্যাও। আগে ফেসবুকের কোনো  পোস্টে যেখানে টেনেটুনে ৪০ হাজার লাইক পড়ত, সেখানে জুভেন্টাসের লোগোর সামনে রোনালদোর ছায়ার এক ছবিতেই লাইক পড়েছে ৩০ লাখেরও বেশি। এক কথায় রোনালদো এখানেও তাঁর সমর্থকদের চুম্বকের মতো টেনে এনেছেন।

এদিকে, শুধু সামাজিক যোগাযোগ মাধ্যম নয়, ব্যবসায়িক দিক থেকেও লাভবান হতে শুরু করেছে জুভেন্টাস। রোনালদোকে দলে নেওয়ার পর থেকে জুভেন্টাসের শেয়ারের দাম বেড়েছে প্রায় ৭ গুণ।

মৌসুম শুরু না হতেই মাঠের বাইরে রোনালদো ঝলক দেখতে শুরু করেছে জুভেন্টাস। আর মাঠের খেলায় তিনি জুভেন্টাসকে কতটুকু দিবেন সেটি সময়ের হাতেই তোলা থাক।

বাংলা ইনসাইডার/ডিআর