ঢাকা, বুধবার, ১৭ অক্টোবর ২০১৮, ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

পিএসজিকে হারাল লিভারপুল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৮ বুধবার, ০৩:৫০ এএম
পিএসজিকে হারাল লিভারপুল
চ্যাম্পিয়নস লিগের গ্রুপ `সি`  এর আজকের খেলায় নিজেদের মাঠে লিভারপুল ৩-২ গোলে প্যারিস সেইন্ট জার্মেইনের বিপক্ষে জয় পেয়েছে। 
 
ম্যাচের শুরু থেকেই আক্রমন পাল্টা আক্রমণের মধ্য দিয়ে দুই দল গোল আদায়ে চেষ্টা করতে থাকে। খেলার ৩০ মিনিটের মাথায় লিভারপুল কাংখিত গোলের দেখা পেয়ে যায়। ড্যানিয়েল স্টুরিজের গোলে এগিয়ে যায় লিভারপুল। প্রথম গোলের ৬ মিনিটের মাথায় পিএসজির করা এক ফাউল থেকে পেনাল্টি পেয়ে যায় লিভারপুল। সেখান থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন জেমস মিলনার। 
 
স্বল্প সময়ে দুই গোল হজমের পর পিএসজি গোল পরিশোধে আক্রমণ বৃদ্ধি করে। দ্বিতীয় গোল হজমের ৪ মিনিটের মাথায় ব্যবধান কমায় পিএসজি। দলের পক্ষে প্রথম গোল করেন থমাস মিউনার। প্রথমার্ধ শেষ হয় ২-১ এ। 
 
দ্বিতীয়ার্ধে সমতায় ফিরতে পিএসজিকে অপেক্ষা করতে হয় ম্যাচের ৮৩ মিনিট পর্যন্ত। ৮৩ মিনিটে কিলিয়ান এমবাপ্পের গোলে সমতায় ফেরে পিএসজি। কিছু সমতায় ফেরার উল্লাস বেশিক্ষণ স্থায়ী হয়নি। যোগ করা অতিরিক্ত সময়ে রবার্তো ফিরমিনহোর গোল করে লিভারপুলের জয় নিশ্চিত হয়। 
 
এদিকে, চ্যাম্পিয়নস লিগের অন্য ম্যাচে মোনাকোর বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ম্যাচের ১৮ মিনিটের মাথায় মোনাকোকে এগিয়ে দেন সামিয়ুল গ্রান্সির। ম্যাচের ৩১ মিনিটে ডিয়াগো কস্তার গোলে সমতায় ফেরে। প্রথমার্ধের যোগ করা সময়ে জসে গিমিনেজের জয় সূচক গোলে অ্যাটলেটিকো মাদ্রিদের জয় নিশ্চিত হয়েছে। 
 
বাংলা ইনসাইডার/এসএকে