ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

গোল বন্যায় ম্যানসিটির সহজ জয়

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৮ শনিবার, ১০:০১ পিএম
গোল বন্যায় ম্যানসিটির সহজ জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে ম্যানচেস্টার সিটি ৫-০ গোলে বার্নলে এফসিকে হারিয়েছে। এই জয়ের ফলে চেলসিকে হটিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে চলে আসলো পেপ গার্দিয়ালার শিষ্যরা। ৯ ম্যাচে ৭ জয়ে ২৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে এখন সিটি। ২ পয়েন্ট কম নিয়ে যৌথভাবে দুইয়ে রয়েছে চেলসি ও টোটেনহ্যাম হর্টস্পার।  

দুর্বল প্রতিপক্ষ বার্নলে এফসিকে পেয়েই ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে ম্যানসিটি। ম্যাচের ১৭ মিনিটের মাথায় সার্জিও আগুয়েরার গোলে এগিয়ে যায় সিটি। প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া না করলে ব্যবধান আরও বৃদ্ধি করতে পারতো ম্যানসিটি। প্রথমার্ধে আগুয়েরার ওই এক গোলেই এগিয়ে থেকেই বিরতিতে যায় ম্যানসিটি।

দ্বিতীয়ার্ধে সিটিকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের জালে ৪টি গোল জড়ায় তাঁরা। দ্বিতীয়ার্ধের ৮ মিনিটের মাথায় বার্নানদো সিল্ভা গোল করে ব্যবধান দ্বিগুণ করেন।

দ্বিতীয় গোলের ৪ মিনিটের মাথায় ব্রাজিলের ফার্নানদিনহো গোল করেন। রিয়াদ মেহরাজ দলের চতুর্থ গোলটি করেন ম্যাচের ৮৩ মিনিটের সময়।

ম্যাচের একদম অন্তিম সময় লিরয় সানে গোল করে বার্নলের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন। পুরো ম্যাচে ম্যানসিটি ২৪টি শট নিয়েছে। বার্নলে ৫টি শট নিলেও একটি শটের লক্ষ্যও ঠিক ছিল না।

বাংলা ইনসাইডার/এসএকে