ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
Bangla Insider

বার্সেলোনার বড় জয়, ইনজুরিতে মেসি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৮ রবিবার, ০৩:০৫ এএম
বার্সেলোনার বড় জয়, ইনজুরিতে মেসি

লা লিগায় রোববার রাতে সেভিয়ার সঙ্গে ৪-২ গোলে জয় পেয়েছে বার্সেলোনা। এ জয়ের ফলে বার্সেলোনা ১৮ পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে। ১ পয়েন্ট কম নিয়ে আলাভেসের অবস্থান দ্বিতীয়তে।

ম্যাচের ২ মিনিটের মাথায় মেসির দুর্দান্ত এক পাস থেকে গোল করেন ফিলিপ কৌতিনহো। মেসির বাড়ানো পাস থেকে কৌতিনহো কোনাকোনি এক শটে জাল খুঁজে নেন।

১০ মিনিটের মাথায় মেসি একক প্রচেষ্টায় নিজেই গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। গোল করার ২ মিনিটের মাথায় ভয়াবহ ইনজুরিতে পড়েন তিনি। বিপক্ষ দলের এক খেলোয়াড়ের থেকে বল কেড়ে নিতে যেয়ে মাটিতে পড়ে যান। এতে হাতের কনুইতে আঘান পান। টেলিভিশন রিপ্লে থেকে ধারণা করা হচ্ছে মেসির কনুই ডিসলোকেট হয়ে যেতে পারে। কিংবা কনুইয়ে চিড় ধরতে পারে। এ সময় মেসিকে মাঠের মধ্যেই ব্যাথায় কাতরাতে দেখা যায়।

সর্বশেষ খবরে জানা গেছে, মেসিকে ইনজুরির কারণে এক মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে হতে পারে। তবে তাঁর পরিক্ষা নিরীক্ষা এখনো চলছে।

প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সেলোনা।

ম্যাচের ৬৩ মিনিটের সময় ডিবক্সের মধ্যে সুয়ারেজকে ফাউল করলে বার্সেলোনার পক্ষে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। সেখান থেকেই সেভিয়ার গোল রক্ষককে ফাকি দিয়ে গোল ব্যবধান তিনে উন্নতি করেন সুয়ারেজ।

ম্যাচ শেষ হওয়ার দুই মিনিট আগে সেভিয়ার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ইভান রাকিটিচ। সতীর্থ দাম্বেলের নেওয়া একটি শট বিপক্ষ দলের খেলোয়াড়ের পায়ে লেগে উল্টো রাকিটিচের কাছে চলে যায়। সেখান থেকেই দুর্দান্ত এক ভলিতে সেভিয়ার গোলকিপারকে দারুণভাবে পরাস্ত করেন। তবে ৩ মিনিটের মাথায় এক কাউন্টার অ্যাটাক থেকে সান্ত্বনাসূচক গোল করেন সেভিয়ার লুইস মুরিয়েল।

বাংলা ইনসাইডার/এসএকে