ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

কাল বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার, ১২:০৫ পিএম
কাল বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের আগে, নিজেদের পরখ করে নেওয়ার সুযোগ পাচ্ছে বাংলাদেশ দল। শনিবার নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে দু’দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে টাইগাররা। লিংকনে ম্যাচটি শুরু বাংলাদেশ সময় ভোর চারটায়।

এর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে স্বাগতিকদের কাছে হোয়াইটওয়াশ হয় বাংলাদেশ। এবার শুরু হচ্ছে সাদা পোশাকের নতুন মিশন। স্কোয়াডে থাকলেও ইনজুরির কারণে খেলতে পারবেন না নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। ফলে প্রস্তুতি ম্যাচে অধিনায়কত্বের দায়িত্ব পড়তে পারে সহ-অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের কাঁধে।

এদিকে, বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য আগে ভাগেই নিউজিল্যান্ড একাদশের স্কোয়াড ঘোষণা করে দেশটির ক্রিকেট বোর্ড।

দু’দলের স্কোয়াড:  

বাংলাদেশ দল: মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, সাদমান ইসলাম, মুমিনুল হক, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহি, খালেদ আহমেদ, নাঈম হাসান ও এবাদত হোসেন।

নিউজিল্যান্ড একাদশ: বারাত পপলি (অধিনায়ক), জ্যাকব ভুলা, ম্যাক্স চু (উইকেট রক্ষক), ব্ল্যাক কোবার্ন, আন্দ্রে ফ্লেচার, নিক কেলি, বেন লকরস, কেন ম্যাকলুর, অ্যাডাম মিলনে, অ্যাড নুশালে, ডেল পিলিপস ও বেন সেরাস।

বাংলা ইনসাইডার/আরইউ