ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

দুই দলের সম্ভাব্য একাদশ ও কিছু খুঁটিনাটি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৫ মে ২০১৯ বুধবার, ০৯:৫৮ এএম
দুই দলের সম্ভাব্য একাদশ ও কিছু খুঁটিনাটি

ত্রিদেশীয় সিরিজের লিগ পর্বে নিজেদের চতুর্থ ও শেষ ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। সিরিজের দুই দলেরই এটি শেষ ম্যাচে। স্বাগতিক আয়ারল্যান্ড ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ হেরে এরই মধ্যে বিদায় নিয়েছে। আর ক্যারিবীয়দের দুই ম্যাচে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ।

কবে ও কখন: আজ বুধবার (১৫ মে), ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় পৌনে চারটায়।

কিভাবে দেখবেন: গাজী টেলিভিশন (জিটিভি ও মাছরাঙা টেলিভিশন দেখা যাবে ম্যাচটি। এছাড়া অনলাইনে সরাসরি সম্প্রচার করবে র‍্যাবিটহোল। আর ইউটিউবে লাইভ দেখা যাবে র‍্যাবিটহোলের অফিসিয়াল চ্যানেলে।

স্পটলাইট

তামিম ইকবাল (বাংলাদেশ): বাংলাদেশ দলের ইনিংস গড়ার দায়িত্ব তামিম ইকবালের কাঁধেই। নিজের দিনে প্রতিপক্ষকে একাই নাস্তানাবুদ করতে পারেন বাঁহাতি এই ব্যাটসম্যান। সৌম্য সরকারকে নিয়ে উইন্ডিজের বিপক্ষে প্রথম ম্যাচে গড়েছিলেন ১৪৪ রানের জুটি। ক্যারিবীয়দের বিপক্ষেও বড় জুটি গড়েছিলেন তারা।

দুই দলের সম্ভাব্য একাদশ:

বাংলাদেশ: তামিম ইকবাল, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (মাশরাফি না খেললে অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মাশরাফি বিন মর্তুজা (বিশ্রাম নিলে সুযোগ পাবেন তাসকিন আহমেদ), রুবেল হোসন এবং আবু জায়েদ রাহী।

আয়ারল্যান্ড দল: উইলিয়াম পোটারফিল্ড (অধিনায়ক), পল স্টার্লিং, আন্ডি বালবির্নি, জেমস ম্যাককালাম, কেভিন ও`ব্রায়েন, গ্যারি উইলসন (উইকেটরক্ষক), জর্জ ডকরেল, মার্ক আডিয়ার, টিম ম্যাকার্থী, জশ লিটল এবং বয়েড র‍্যাঙ্কিন।

 

বাংলা ইনসাইডার/আরইউ