ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

বড় সংগ্রহের পথে আয়ারল্যান্ড

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৫ মে ২০১৯ বুধবার, ০৬:১৬ পিএম
বড় সংগ্রহের পথে আয়ারল্যান্ড

ডাবলিনে ওয়ালটন ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ষষ্ঠ ম্যাচে আগে ব্যাট করে বাংলাদেশের বিপক্ষে চ্যালেঞ্জিং স্কোরের আভাস দিচ্ছে স্বাগতিক আয়ারল্যান্ড। দলীয় ৫৯ রানের মধ্যে আইরিশরা দুটি উইকেট হারালেও তৃতীয় উইকেট জুটিতে শক্ত প্রতিরোধ গড়ে তুলেছেন ওপেনার পল স্টার্লিং ও উইলিয়াম পোর্টারফিল্ড। দুজনের শতরানের জুটিতে ৩৮ ওভার শেষে এখন পর্যন্ত দলটির সংগ্রহ ২ উইকেটে ১৭৯ রান।

স্টালিং অপরাজিত আছেন ৮৬ রানে। তিনি ক্রমশ এগিয়ে যাচ্ছেন শতরানের দিকে। অপর প্রান্তে পোর্টারফিল্ডও পেয়েছেন হাফ সেঞ্চুরি। তিনি অপরাজিত আছেন ৬৩ রানে। 

ফাইনাল আগেই নিশ্চিত হয়েছে বাংলাদেশের। সিরিজের ফাইনাল থেকে আয়ারল্যান্ডের বিদায়ও নিশ্চিত হয়েছে। তাই আজ নিছক আনুষ্ঠানিকতার ম্যাচ খেলতে নেমেছে দুই দল। এই ম্যাচে টস জিতে আগে ব্যাট করতে নেমেছে আয়ারল্যান্ড।

আনুষ্ঠানিকতার ম্যাচে চারটি পরিবতর্ন নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। তবে এই ম্যাচেও একাদশে সুযোগ হয়নি পেসার তাসকিন আহমেদের। বিশ্রাম দেয়া হয়েছে ওপেনার সৌম্য সরকার ও মিডল অর্ডার মোহাম্মাদ মিথুন, অলরাউন্ডার মেহেদী মিরাজ ও পেসার মোস্তাফিজকে। সৌম্যর বদলে আজ তামিম ইকবালের সাথে ইনিংস ওপেন করবেন লিটন দাস। অন্যদের জায়গায় দলে এসেছেন পেসার রুবেল হোসেন ও দুই অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত ও মোহাম্মাদ সাইফুদ্দিন।

বাংলা ইনসাইডার