ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

গোল্ডেন শ্যু জিতেও ব্যথিত মেসি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৬ মে ২০১৯ রবিবার, ১২:০৮ পিএম
গোল্ডেন শ্যু জিতেও ব্যথিত মেসি

নিশ্চিত ছিল গোল্ডেন শ্যু জেতা বাকি ছিল আনুষ্ঠানিকতা। তবে, কেন তাহলে ব্যথিত মেসি?

লা লিগায় মৌসুমের শেষ ম্যাচেই ইউরোপিয়ান গোল্ডেন শ্যু জেতা নিশ্চিত হয়েছিল মেসি। অপেক্ষা ছিল আনুষ্ঠানিকতার। লিগে ৩৪ ম্যাচে ৩৬ গোল করে ইউরোপের সর্বোচ্চ গোলদাতা লিওনেল মেসি।

এ মৌসুমে গোল্ডেন শ্যু জেতার দৌড়ে মেসির প্রতিপক্ষ ছিলেন ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপে। মৌসুমে ৩৩ গোল করে দ্বিতীয় অবস্থানে আছেন এমবাপে।

টানা তিনবার আর সব মিলিয়ে ষষ্ঠবারের মতো ইউরোপের সর্বোচ্চ গোলদাতার খেতাব মেসির নামের পাশে। তবু এই সাফল্যে খুশি নন লিওলেন মেসি। মেসির বেদনার সুর বাজে ভিন্ন প্রসঙ্গে।

সকল সাফল্যের উর্ধ্বে মেসিকে পোড়াচ্ছে লিভারপুলের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচটি। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে হেরে বিদায় নেওয়াটা কিছুতেই ভুলতে পারছেন না এই আর্জেন্টাইন।

হতাশার বিষয়টি প্রকাশ পেয়েছে সংবাদ সম্মেলনে। গণমাধ্যমের মুখোমুখি হয়ে মেসি জানান, ‘আমি এটা (ইউরোপিয়ান গোল্ডেন শু) নিয়ে ভাবছি না। এই পুরস্কারের বিষয়টি আমার মাথায় নেই। লিভারপুলের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচটি এখনো আমাকে ব্যথিত করে।’

উল্লেখ্য, চলতি মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে মুখোমুখি হয়েছিল বার্সা-লিভারপুল। অনেকটা অবাক করা ভাবে বার্সাকে ৪-০ গোলে হারিয়ে দেয় লিভারপুল। সেই হারেই বিদায় নিতে হয় মেসিদের। আর ইউরোপের সেরা ক্লাব প্রতিযোগিতার শিরোপার লড়াইয়ের টিকিট পেয়ে যায় অলরেডরা।