ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

অজি ভক্তকে ম্যাচ সেরা পুরস্কার উপহার ওয়ার্নারের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ জুন ২০১৯ বৃহস্পতিবার, ০২:০০ পিএম
অজি ভক্তকে ম্যাচ সেরা পুরস্কার উপহার ওয়ার্নারের

টনটনে গতকাল টানটান উত্তেজনায় অজিরা হারায় পাকিস্তানকে। ম্যাচ জয়ে অনবদ্য সেঞ্চুরি করা ডেভিড ওয়ার্নারের হাতেই ওঠে ম্যাচ সেরার পুরষ্কারটি। তবে ম্যাচ সেরার পুরষ্কারটি ওয়ার্নার উপহার দিয়েছে মাঠে আসা এক অজি ভক্তকে।

অধিনায়ক অ্যারণ ফিঞ্চকে নিয়ে ঝড়ো শুরু করেন ওয়ার্নার। তাদের উদ্বোধনী জুটিতে আসে ১৪৬ রান। শতকের আশা জাগিয়েও ৮২ রানে ফিরে গিয়েছিলেন ফিঞ্চ। তবে ওয়ার্নার ঠিকই বিশ্বকাপে তার তৃতীয় শতকটি তুলে নেন।

১১১ বলে ১০৭ রানের এক ঝলমলে এক ইনিংস খেলেন এই বাঁহাতি ব্যাটসম্যান। তার ম্যাচজয়ী ইনিংসটি সাজানো ছিল ১১টি চার ও ১টি ছয়ে। শাহিন শাহ আফ্রিদির বলে ইমাম-উল-হকের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে দলকে বড় সংগ্রহের পথে রেখে যান।

শতক করে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন ওয়ার্নার। তবে পুরস্কারটি তিনি সাথে করে নিয়ে যাননি। মাঠে খেলা দেখতে আসা তার এক ভক্তকে পুরস্কারটি দিয়ে এক উজ্জ্বল দৃষ্টান্ত উপস্থাপন করেছেন এই অজি তারকা।

প্রিয় ক্রিকেটার ওয়ার্নারের ম্যাচ সেরার পুরস্কার উপহার হিসেবে পেয়ে আইসিসির কাছে অনুভূতি ব্যক্ত করেছে সেই কিশোর, ‘সত্যিই অসাধারণ একটি মুহূর্ত। আমরা দলকে সমর্থন করতে ও সাহস যোগাতে এসেছিলাম। আমার প্রিয় ক্রিকেটারের কাছে থেকে তারই ম্যাচসেরার পুরস্কারটি পাওয়া এক অসাধারণ অনুভূতি।’

বাংলা ইনসাইডার/এসএম