ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

কপাল মন্দ তামিমের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৭ জুন ২০১৯ সোমবার, ০৯:২২ পিএম
কপাল মন্দ তামিমের

তামিম ছিলেন এই বিশ্বকাপে নিজের প্রথম অর্ধশতকের দ্বারপ্রান্তে। তবে শেষ পর্যন্ত নিজের উইকেট খোয়ালেন রান আউটের ফাঁদে পড়ে। তাও এমন অদ্ভুত রান আউট!

দারুণ ছন্দে থাকার পরে শেল্ডন কটরেলের অসাধারণ উপস্থিত বুদ্ধিমত্তায় উইকেট হারায় এই বা-হাতি ওপেনার। আউট হয়েছেন ৪৮ রান করে।  

এর আগে...

ছয় হাজারি ক্লাবে সাকিব 

থমাসের করা ১৫তম ওভারের শেষ বলে ডাবল নেয়ার মাধ্যমে এক দিনের ক্রিকেটে নিজের ছয় হাজার রান পূর্ণ করেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের ইংল্যান্ড বিশ্বকাপটা কাটছে দারুণভাবে। দ্বিতীয় বাংলাদেশি হিসেবে ছয় হাজারি ক্লাবে পা রাখলো সাকিব। 

সাকিবের আগে বাংলাদেশ দলের হয়ে ওয়ানডে ক্রিকেটে ছয় হাজারী ক্লাবের একমাত্র সদস্য ছিলেন তামিম ইকবাল।

দুর্দান্ত সাকিব-তামিমে শতক পার বাংলাদেশের 

সৌম্যর বিদায়ের পর মাঠে নামেন সাকিব আল হাসান। ধুঁকতে থাকা তামিম যেন পেয়ে যায় পরশ পাথর। তামিম-সাকিবের দুর্দান্ত ব্যাটিংয়ে দলীয় শতক পার বাংলাদেশের।

সাকিবের উপর আজকের ম্যাচেও সকল আশা-ভরসা টাইগার সমর্থকদের। ৩২২ রানের মতন বড় টার্গেটে খেলতে নেমে দারুণ ব্যাটিং ফর্মে থাকা সাকিবকে খেলতে হবে আর একটি দুরন্ত ইনিংস।

আবারো বড় ইনিংস গড়তে ব্যর্থ সৌম্য

৩২২ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমেই শুরুতে উইকেট হারালো বাংলাদেশ। ভাল শুরু করেও আবারোও বড় ইনিংস গড়তে ব্যর্থ সৌম্য সরকার। ক্যারিবীয় পেসারদের গতি আর বাউন্সের সামনে ইনিংসের প্রথম থেকেই নড়বড়ে ছিল টাইগার ওপেনাররা।

সাবধানে ইনিংস শুরু করতে গিয়ে প্রথমে একটু চাপে থাকলেও সৌম্যর স্বভাবজাত ব্যাটিংয়ে রানের চাকা সচল ছিল বাংলাদেশের। তবে রাসেলের করা নবম ওভারে পুল করতে গিয়ে থার্ডম্যানে গেইলের হাতে ক্যাচ তুলে দেন সৌম্য। তামিম ইকবাল রয়েছেন ১৬ রানে অপরাজিত।   

স্কোরবোর্ড

বাংলাদেশ ১২১/২

ওভার ১৮

ওয়েস্ট ইন্ডিজ ৩২১/৮  ওভার ৫০

বাংলা ইনসাইডার/এসএম