ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Bangla Insider

বাংলাদেশ-ভারত ম্যাচ, টাকা থাকলেও নেই টিকিট

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৭ জুন ২০১৯ বৃহস্পতিবার, ১২:৫৪ পিএম
বাংলাদেশ-ভারত ম্যাচ, টাকা থাকলেও নেই টিকিট

ভারত-বাংলাদেশের ম্যাচ মানেই টানটান উত্তেজনা। সর্বশেষ কয়েক ম্যাচের হাড্ডাহাড্ডি লড়াই এমনটাই প্রমাণ করে। প্রতিবেশি ভারতের বিপক্ষে সুদূর বিলেতে খেলা হলেও থেমে নেই উত্তেজনা। ম্যাচের এক সপ্তাহ আগেই হাহাকার চলছে টিকিটের। 

আগামী ২ জুলাই বার্মিংহামে ভারতের বিপক্ষে টিম বাংলাদেশের ম্যাচটি হয়ে উঠেছে কোয়ার্টার ফাইনালেরই আর এক প্রতিশব্দ। কিন্তু বাংলাদেশের জন্য এমন উত্তেজনাকর ম্যাচ দেখতে টিকিট পাচ্ছেন না প্রবাসী ক্রিকেট পাগলরা।

টিকিট পাওয়া গেলেও মূল্য যে আকাশ ছোঁয়া। কালোবাজারে ৪/৫ গুন বেশি দাম হাঁকানো হচ্ছে। কেউ কেউ দাম শুনে পিছিয়ে গেলেও, অনেকেই অর্থের দিকে তাকাচ্ছেন না। 

বিশ্বকাপে আইসিসি চার ধরনের টিকিট বিক্রি করছে ব্রোঞ্জ, সিলভার, গোল্ড ও প্লাটিনাম। শুরুতেই টিকিটের যে দাম ছিল, পরে সেখানে পরিবর্তন করে বাড়ানো হয়েছে। এটি সবচেয়ে বেড়েছে লর্ডসে বাংলাদেশ ও পাকিস্তানের ম্যাচে। আইসিসির ওয়েবসাইটে এখনো এই ম্যাচের টিকিট পাওয়া যাচ্ছে। কিন্তু ভারত-বাংলাদেশের ম্যাচে শুধু প্লাটিনাম কিছু টিকিট ছাড়া আর কোন টিকিট নেই।

ব্রোঞ্জ ৪০ পাউন্ড, সিলভার ৬০ পাউন্ড, গোল্ড ৯৫ পাউন্ড, প্লাটিনাম ১২৫ পাউন্ড। প্লাটিনাম টিকিটের দাম বেড়ে হয়েছে ২৩০ পাউন্ড। এই সব টিকিট কালোবাজারে চড়া দামে বিক্রি হচ্ছে। প্লাটিনাম ৩০০ থেকে ৪০০ পাউন্ড, গোল্ড ২০০ থেকে ২৫০ পাউন্ড, সিলভার টিকিট ১৫০ থেকে ২০০ পাউন্ড আর ব্রোঞ্জ ১০০ থেকে ১৫০ পাউন্ড দাম হাঁকানো হচ্ছে।

বাংলা ইনসাইডার/এসএম