ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

রোহিতকে ফেরালো রোচ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৭ জুন ২০১৯ বৃহস্পতিবার, ০৪:২১ পিএম
রোহিতকে ফেরালো রোচ

প্রথমে ব্যাট করতে নেমে আউট হয়ে সাজঘরে ফিরলেন রোহিত শর্মা। ২৩ বল থেকে ১৮ রান করে কেমার রোচের বলে শাই হোপের হাতে কট দিয়ে আউট হলেন রোহিত শর্মা। বল হাতে আক্রমণে আছে কেমার রোচ, ওশান থমাস, এবং শেল্ডন কটরেল। ব্যাটিংয়ে ৩০ বল থেকে ২০ রান করেছে রাহুল এবং ৪ বল থেকে ৭ রান করে আছে কোহলি।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টসে প্রথমে ব্যাট করতে নেমেছে কোহলির দল। বল হাতে মাঠে নেমেছে ক্যারিবিয়ানরা।  

দ্বাদশ বিশ্বকাপ আসরে ৩৪তম ম্যাচে এমিরেটস ওল্ড ট্রাফোর্ড, ম্যানচেস্টারে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় ভারত বিপক্ষে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ। 

এইবারে আসরে ঠিক সুবিধা করে উঠতে পারেনি ক্যারিবিয়ানরা। নিজেদের দক্ষাতাকে প্রমাণ করতে ব্যর্থ হয়েছে। নয়ত ভাগ্য তাদের পাশে ছিল না। কেননা নিউজিল্যান্ডের বিপক্ষে উইন্ডিজের ম্যাচের কথা অনেকেরই মনে আছে। কিউদের কাছে ৫ রানের হার যেন উইন্ডিজকে মাটিতে নুইয়ে দিয়েছে। এখন পর্যন্ত দ্বাদশ আসরে ওয়েস্ট ইন্ডিজ মোট ছয়টি ম্যাচ খেলেছে, তার মধ্যে ১টি ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৭ উইকেটে জয় পেয়েছিল উইন্ডিজরা। বাকি চার ম্যাচে হেরেছে, আর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যাক্ত হয়েছে। পয়েন্ট টেবিলে নয় নাম্বারে রয়েছে উইন্ডিজ।

অন্যদিকে দুরন্ত টিম ভারত।  নিজেদের শেষ ম্যাচে আফগানিস্তানের জালে প্রায় আটকা পড়েছিল অপ্রতিরোধ্য ভারত। রশিদ-নবীদের স্পিন ঘূর্ণিতে শক্তিশালী ভারতের ব্যাটিং লাইনাআপকে আটকে দিয়েছিল আফগানিস্তান। এখন পর্যন্ত বিশ্বকাপের মোট পাচটি ম্যাচ খেলে চারটিতে জয় তুলে নিয়েছে ভারত। অপর একটি ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে বৃষ্টির কারণে পরিত্যাক্ত হয়েছে। নয় পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তিন নাম্বারে রয়েছে ভারত। 

ম্যাচটি সরাসরি দেখতে নিচের লিংকে ক্লিক করুন...

https://urlzs.com/DVzKF

https://www.rabbitholebd.com/index.php/login/index

https://www.bioscopelive.com/en/

বাংলা ইনসাইডার/এসআরএস