ঢাকা, রোববার, ২১ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

কোচ ধমকিয়ে আলোচনায় কোহলি (ভিডিওসহ)  

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৯ বৃহস্পতিবার, ০৭:৪৮ পিএম
কোচ ধমকিয়ে আলোচনায় কোহলি (ভিডিওসহ)  

কোচদের চাকরি খাওয়ার বদনাম রয়েছে বিরাট কোহলির। গুঞ্জন রয়েছে, অনিল কুম্বলের চাকরি যাওয়ার পিছনে হাত ছিল কোহলির। এবার আলোচনায় রবি শাস্ত্রীকে ধমকানোর ভিডিও। সেমিফাইনালে উত্তেজিত কোহলি ধমকেছেন ভারতীয় কোচকে-এমন ভিডিওতে সরব সামাজিক যোগাযোগ মাধ্যম। 

ঘটনার সূত্রপাত প্রথম সেমিফাইনালের দ্বিতীয় দিন। ততক্ষণে ক্রিজে ভালোই মানিয়ে নিয়েছিলেন ঋষভ পন্থ। কিন্তু বড়ো শট খেলার প্রচেষ্টায় ৩২ রান করেই তিনি প্যাভিলিয়নে ফেরত যান। স্যান্টনারের বলে মিড উইকেটের উপর দিয়ে হঠাৎই ছক্কা হাঁকাতে গিয়ে কলিন গ্র্যান্ডহোমের হাতে ধরা পড়েন ঋষভ। তাকে এভাবে আউট হতে দেখে ড্রেসিংরুমে বসেই রাগে লাফিয়ে ওঠেন অধিনায়ক কোহলি!

এরপর অধিনায়ক কোহলি ড্রেসিং রুম থেকে রাগে ব্যালকনিতে বেরিয়ে আসেন। সেখানে দলের কোচ রবি শাস্ত্রী বসে ছিলেন আর অধিনায়ককে তার উপর মেজাজ দেখাতে দেখা যায়। কোহলি কোচকে কি বলেছেন তা তো জানা যায়নি কিন্তু তাকে যথেষ্ট রাগান্বিত দেখিয়েছে। অন্যদিকে শাস্ত্রী কিছু বলেননি।

কোহলির ক্ষোভের উৎসটা কী, তা আনুষ্ঠানিকভাবে জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, পন্ত উইকেটে থাকতেই পান্ডিয়াকে নামিয়ে দেওয়া নিয়ে অধিনায়ক ক্ষুব্ধ। দুজনই আক্রমণাত্মক ব্যাটসম্যান। তরুণ, অভিজ্ঞতার ভাঁড়ার খালি। ২৪ রানে চতুর্থ উইকেটের পতনের পর পান্ডিয়ার বদলে এমএস ধোনিকে ভারতের নামানো উচিত ছিল বলে মনে করেন অনেকে। ধোনি নেমেছিলেন সাতে। ম্যাচের কক্ষপথ থেকে বহু দূরে ছিটকে যাওয়া ভারতকে আবার লাইনে ফিরিয়ে এনেছিলেন রবীন্দ্র জাদেজার সঙ্গে ১১৬ রানের অবিশ্বাস্য এক জুটি গড়ে। ধোনি শেষ পর্যন্ত পারেননি। ভারত ম্যাচ হেরেছে ১৮ রানে।

ভিডিও লিংক:

 

বাংলা ইনসাইডার/এসএম