ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

সাদা পোশাকের খলনায়কেরা ফিরছে আবার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ জুলাই ২০১৯ শনিবার, ০৯:২০ পিএম
সাদা পোশাকের খলনায়কেরা ফিরছে আবার

যেখান থেকে শেষ হয়েছিল সবকিছু, সেখানেই ফিরছে বল টেম্পারিং হোতারা। সাদা পোশাক-লাল বল যখন ব্যাট হাতে পৃথিবী শাষণ করছিল স্মিথ, তখনই নিষিদ্ধ হতে হয়। সাথে নিষিদ্ধ হয় ওয়ার্নার এবং ব্যানক্রফট। সেটা অতীত, আবার সাদা পোশাকে মাঠে ফিরছে তারা। 

নিষেধাজ্ঞা চলাচালে বিভিন্ন দেশে ফ্র্যাঞ্চাইজি লিগ খেললেও সাদা পোশাকে ম্যাচ খেলেননি স্মিথ, ওয়ার্নাররা। আগামী এক আগস্ট শুরু হচ্ছে অ্যাশেজ সিরিজ। এই সিরিজের আগে দুই ভাগে ভাগ হয়ে খেলবেন অজি ক্রিকেটাররা।

চারদিনের সেই প্রস্তুতি ম্যাচ শেষে অ্যাশেজের দল ঘোষণা করবে ক্রিকেট অস্ট্রেলিয়া। ম্যাচের দল দুটির নামকরণ করা হয়েছে দুই কোচ গ্রায়েম হিক এবং ব্র্যাড হাডিনের নামে। প্রতি দলে খেলবেন ১২ জন করে ক্রিকেটার। গ্রায়েম হিক স্কোয়াডের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন টিম পেইন এবং ব্র্যাড হাডিন স্কোয়াডের অধিনায়ক রাখা হয়েছে ট্রাভিস হেডকে।

গ্রায়েম হিক স্কোয়াডঃ টিম পেইন (অধিনায়ক এবং উইকেটরক্ষক), জো বার্নস, ক্যামেরন ব্যানক্রফট, স্টিভেন স্মিথ, পিটার হ্যান্ডসকম্ব, ম্যাথু ওয়েড, মিচেল মার্শ, মাইকেল নেসার, জেমস প্যাটিনসন, জ্যাকসন বার্ড, ক্রিস ট্রেমেইন ও নাথান লায়ন।

ব্র্যাড হাডিন স্কোয়াডঃ ট্রাভিস হেড (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মার্কাস হ্যারিস, কার্টিস প্যাটারসন, মার্নাস লেবুচাঙ্গে, উইল পুকোভস্কি, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, পিটার সিডল, জস হ্যাজেলউড ও জন হল্যান্ড।

বাংলা ইনসাইডার/এসএম