ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

হার দিয়ে শুরু রোনালদোর বর্তমান ও সাবেক ক্লাবের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২১ জুলাই ২০১৯ রবিবার, ০৯:১৮ পিএম
হার দিয়ে শুরু রোনালদোর বর্তমান ও সাবেক ক্লাবের

হার দিয়ে শুরু হল রিয়াল মাদ্রিদ আর জুভেন্টাসের নতুন মৌসুমের প্রস্তুতি। ভোরে রিয়াল মাদ্রিদের বড় হারের পরে সন্ধ্যায় হারলো রোনালদোর জুভেন্টাস। রিয়ালকে হারিয়েছে বায়ার্ন আর জুভেন্টাসকে টটেনহ্যাম।

রোববার (২১ জুলাই) ভোর ছয়টায় মাঠে নামে রিয়াল মাদ্রিদ এবং বায়ার্ন মিউনিখ। জিদানের শিষ্যরা ৩-১ গোলের বড় ব্যবধানে হারে বুন্দেস লিগা চ্যাম্পিয়নদের কাছে। রিয়ালের হয়ে একমাত্র গোলটি করে নতুন সাইনিং ব্রাজিলিয়ান রদ্রিগো। এই ম্যাচে রিয়ালের হয়ে অভিষেক হয় হ্যাজার্ড, কুবো, জোভিচ এবং রদ্রিগোর।

সিঙ্গাপুরের জাতীয় স্টেডিয়ামে প্রীতি ম্যাচে মুখোমুখি হয় জুভেন্টাস-টটেনহাম। কিন্তু তুরিনের নতুন কোচ মাউরিসিও সারির অভিজ্ঞতাটা ভাল হয়নি। ম্যাচের ৩০ মিনিটে স্পার্সদের এগিয়ে দেন আর্জেন্টাইন মিডফিল্ডার এরিক লামেলা।

আর্জেন্টাইন মিডফিল্ডারের জবাবটা দেন আরেক আর্জেন্টাইন। ৫৬ মিনিটে জুভেন্টাসকে সমতায় ফেরান লা অালবিসেলেস্তেদের সাবেক ফরোয়ার্ড হিগুয়েন। চেলসি অধ্যায় ছেড়ে ‘পিপিতা’ ফিরে এসেছেন আগের ঠিকানা তুরিনে।

পুরনো রিয়াল সতীর্থের গোলের ৪ মিনিট পর জুভদের ব্যবধানটা বাড়িয়ে দেন রোনালদো। মাত্তিয়া ডি সিগলিওর পাস থেকে গোল করেন পর্তুগিজ উইঙ্গার। গোল উদযাপনের মহড়ায় বসে থাকেনি টটেনাহামও। ৬৫ মিনিটে ব্যবধান ২-২ করেন লুকাস মাউরা।

তবে নাটকটা জমলো শেষ মুহুর্তে। নির্ধারিত ৯০ মিনিটের পর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে টটেনহামকে জয়সূচক গোল এনে দেন হ্যারি কেন।

বাংলা ইনসাইডার/এসএম