ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

মাঠের বাইরে থাকতে হবে আলিসনের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৯ মঙ্গলবার, ০৩:১৯ পিএম
মাঠের বাইরে থাকতে হবে আলিসনের

গত মৌসুমটা স্বপ্নের মতন পার হয়েছে ব্রাজিল এবং লিভারপুল গোলরক্ষক আলিসন বেকার। চ্যাম্পিয়নস লিগ এবং কোপা আমেরিকার শিরোপা ছাড়াও প্রিমিয়ার লিগের সেরা গোলরক্ষকের পুরষ্কার! কি পাননি তিনি। তবে এবারের মৌসুমের প্রথম ম্যাচেই ইনজুরিতে ছিটকে যেতে হলো আলিসনকে।

অ্যানফিল্ডে শুক্রবার লিগের উদ্বোধনী ম্যাচে ৪-১ গোলে জিতে গতবারের রানার্সআপরা। ম্যাচের ৩৯তম মিনিটে পায়ের মাংসপেশিতে চোট পেয়ে মাঠ ছাড়েন ব্রাজিলের গোলরক্ষক আলিসন।

আগামী বুধবার বাংলাদেশ সময় রাত একটায় তুরস্কের ইস্তানবুলে উয়েফা সুপার কাপে মুখোমুখি হবে ইউরোপা লিগ জয়ী চেলসি ও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ী লিভারপুল। এই ম্যাচে আলিসন খেলতে পারবেন না বলে আগেই জানিয়েছিলেন ক্লপ।

‘পায়ের মাংসপেশির চোট অবশ্যই তাকে কিছু দিনের জন্য মাঠের বাইরে রাখবে।’

‘সে কবে ফিরবে তা নিয়ে আমি এখনই পূর্বানুমান করতে চাই না। কিন্তু নিশ্চিতভাবেই সেটা বুধবার হবে না। তাই এরপর আমাদের দেখতে হবে। এটা কিছুটা সময় নেবে, নিশ্চিত করেই কয়েক সপ্তাহ লাগবে। আর আমাদের দেখতে হবে। কিন্তু আলিসন তার ক্যারিয়ারে খুব বেশি চোটে পড়েনি। তাই এখন সেই প্রক্রিয়ায় সে কিভাবে উন্নতি করে তা দেখতে আমি কিছুটা অপেক্ষা করতে চাই। কিন্তু সে আগামী কয়েক সপ্তাহ থাকছে না।’

নরিচের বিপক্ষে ম্যাচে ২৬ বছর বয়সী আলিসনের পরিবর্তে মাঠে নামেন স্প্যানিশ গোলরক্ষক আদ্রিয়ান। এ বছরের গ্রীষ্মকালীন দল-বদলে ওয়েস্ট হ্যাম থেকে তাকে দলে নেয় লিভারপুল।

বাংলা ইনসাইডার/এসএম