ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Bagan Bangla Insider

কাল সাব্বির-আফিফ-সাইফউদ্দিনের পরীক্ষা নেবে জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৭:০৬ পিএম
কাল সাব্বির-আফিফ-সাইফউদ্দিনের পরীক্ষা নেবে জিম্বাবুয়ে

কাল একমাত্র প্রস্তুতি ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে বিসিবি একাদশ। ত্রিদেশীয় সিরিজের জন্য ১৩ সদস্যের দলের চারজন খেলবেন বিসিবি একাদশের হয়ে।

সাব্বির রহমান, আফিফ হোসেন, সাইফউদ্দিন এবং ইয়াসিন আরাফাত মিশু রয়েছেন এই দলে। এছাড়া জাতীয় দলের হয়ে খেলা শফিউল ইসলাম, আরিফুল হক রয়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের দলে। সাইফ হাসান, সুমন খান, আমিনুল ইসলাম বিপ্লবের মতো একঝাক তরুণকে রাখা হয়েছে এই দলে।

আগামীকাল (১১ সেপ্টেম্বর) ফত্তুলায় অনুষ্ঠিত হবে প্রস্তুতি ম্যাচটি। এরপর ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। ফাইনালসহ মোট সাতটি ম্যাচ খেলা হবে এই সিরিজে। সিরিজের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২৪ সেপ্টেম্বর।

বাংলাদেশ-জিম্বাবুয়ের ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজটি। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। 

বিসিবি একাদশ স্কোয়াডঃ সাইফ হাসান, নাঈম শেখ, সাব্বির হোসেন, ইয়াসির আলী রাব্বি, সাব্বির রহমান, আফিফ হোসেন, আরিফুল হক, সুমন খান, ইয়াসিন আরাফাত মিশু, শফিউল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব, জাকের আলী অনিক, সাইফউদ্দিন।

বাংলা ইনসাইডার/এসএম