ঢাকা, শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

উদ্বোধনী ম্যাচে চট্টগাম আবাহনীর মুখোমুখি টিসি স্পোর্টস

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯ শনিবার, ০৬:১৬ পিএম
উদ্বোধনী ম্যাচে চট্টগাম আবাহনীর মুখোমুখি টিসি স্পোর্টস

ব্যস্ত সময় পার করছে দেশের ফুটবল অঙ্গন। জাতীয় দলের বাছাইপর্বের ম্যাচের রেশ কাটতে না কাটতে, বন্দরনগরী চট্টগ্রামে শুরুর অপেক্ষায় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ টুর্নান্টের তৃতীয় আসর। পাঁচ দেশের আটটি দল অংশ নিচ্ছে এবার। যার মধ্যে দেশীয় ক্লাব রয়েছে দুটি।

উদ্বোধনী ম্যাচে আয়োজক এবং প্রথম মৌসুমের চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনীর মুখোমখি হবে ক্লাব কাপের দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন মালদ্বীপের টিসি স্পোর্টস। চট্টগ্রাম আবাহনীর লক্ষ্য শিরোপা পুনরুদ্ধারের। আর টিসি স্পোর্টসের চাওয়া ট্রফি নিয়ে ঘরে ফেরা।

ক্লাব কাপ টুর্নামেন্ট খেলতে সাইফ থেকে লোনে চট্টগ্রাম আবাহনীতে গিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। উদ্বোধনী ম্যাচকে সামনে রেখে তিনি বলেন, ‘চাপটা এখন আমাদের মাথায়। তাই আমাদের ভালো খেলতে হবে, শিরোপা জিততে হবে। এটাই ক্লাব গেম, ক্লাবে খেলতে হলে ভালো কিছু করতে হবে এটাই স্বাভাবিক।’

মালদ্বীপের দিভেহি প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন টিসি স্পোর্টস। এএফসিতে খেলা শেষ চার ম্যাচে সমান দুইটি করে জয় এবং পরাজয়। তারুন্য নির্ভর দল নিয়ে বেশ আত্মবিশ্বাসী তারা। টিসি স্পোর্টসের কোচ মোহম্মদ আফিয়া জানান, ‘চাপ থাকবেই, এটা স্বাভাবিক। তবে পরিকল্পনা অনুযায়ী খেলতে পারলে প্রত্যাশিত ফলাফল আসবে আমাদের আশা রাখি।’

ভারতের তিনটি এবং বাকি তিন দেশ, মালদ্বীপ, মালয়েশিয়া এবং লাওসের একটি করে ক্লাব অংশ নিচ্ছে এবার। টুর্নামেন্টের উদ্ধোধনী ম্যাচে ‍গেলোবারের চ্যাম্পিয়ন মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টসের মুখোমুখি হবে আয়োজক চট্টগ্রাম আবাহনী।

চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম থেকে সন্ধ্যা সাতটায় শুরু হতে যাওয়া টুর্নামেন্টটি সরাসরি সম্প্রচার করবে বাংলা টিভি।

বাংলা ইনসাইডার/এসএম