ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

নাগপুরে সিরিজ জিততে আশাবাদী শফিউল

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮ নভেম্বর ২০১৯ শুক্রবার, ০৬:০৩ পিএম
নাগপুরে সিরিজ জিততে আশাবাদী শফিউল

দিল্লিতে যে দুর্দান্ত বাংলাদেশের দেখা পাওয়া গিয়েছিল, রাজকোটে রোহিত শর্মার ঝড়ে তা হারিয়ে গিয়েছিল সম্পুর্ণভাবে। নাগপুরে সিরিজের শেষ ম্যাচ এখন পরিণত হয়েছে অলিখিত ফাইনালে। রাজকোটে টাইগার বোলাররা ছিল নির্বিষ। সেই সুযোগটা পুরোপুরি ব্যাবহার করেছে রোহিতরা।

রাজকোটের ভুলগুলো নাগপুরে আর পুনরাবৃত্তি করতে চায় না মাহমুদউল্লাহবাহিনী। পেসার শফিউল ইসলাম বলেন, ‘অবশ্যই, আমাদের এখনও সুযোগ আছে, যদি আমরা ভালো ক্রিকেট খেলি। প্রথম ম্যাচটা যেরকমভাবে খেলেছি।

সেরকম যদি খেলতে পারি। আর এই ম্যাচে কিছু ছোট ছোট ভুল ছিল, যদি আমরা সামনের ম্যাচে এই ভুলগুলো না করি, অবশ্যই, আমাদের সিরিজ জেতা সম্ভব। আশা করি, আমরা দৃঢ়ভাবে ঘুরে দাঁড়াব। আমরা সিরিজ জেতার জন্যই খেলব।’

রোহিত শর্মার ব্যাটিং থেকে বাংলাদেশের অনেক কিছু শিখার আছে বলে মনে করছেন শফিউল। সেই সঙ্গে রাজকোটের হার দলের ওপর মানসিকভাবে কোনো প্রভাব ফেলেনি বলে জানিয়েছেন এই পেসার।

শফিউল আরও বলেন, ‘রোহিত শর্মার ভালো একটা দিন গিয়েছে। একজন খেলোয়াড়ের যখন ভালো দিন যায়, তখন মানসিকভাবে আসলে আমাদের দুর্বল হয়ে যাওয়ার  কিছু নাই। কারও এমন দিন গেলে যেকোনো দলকে হারানো সম্ভব। আমরা সবাই শক্ত আছি, এখনও একটা সুযোগ আছে। আমরা খুব ভালোভাবে ঘুরে দাঁড়াব।’

বাংলা ইনসাইডার/এসএম