ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

Bangla Insider

বিসিবি চাইলেই অধিনায়কত্ব ছাড়বেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০ সোমবার, ০৮:১০ পিএম
বিসিবি চাইলেই অধিনায়কত্ব ছাড়বেন মাশরাফি

জাতীয় দলের জার্সি গায়ে সবশেষ মাঠে নেমেছিলেন ইংল্যান্ড ওয়ার্ল্ড কাপে। এরপর থেকে ক্রিকেটের বাইরের আলোচনাতেই সরব মাশরাফি বিন মর্তুজা। সবশেষ সরে দাঁড়িয়েছেন বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকেও। তবে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক এখনো ধোঁয়াশা রেখেছেন নিজের অবসরের প্রসঙ্গে।

কেন্দ্রীয় চুক্তিতে না থাকলেও বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক এখনো তিনিই। তাই টাইগারদের ওয়ানডে অধিনায়ক এবং মাশরাফির ভবিষ্যত নিয়ে প্রশ্নটা উঠছে বারবার। তবে মাশরাফির ভাষ্য, বিসিবি চাইলে এখনোই অধিনায়কত্ব ছেড়ে দিতে প্রস্তুত তিনি।

সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘আমার কাছে তো মনে হয় না যে জাতীয় দলে আলাদা করে আগে অধিনায়ক হবে, পরে দল হবে । বাংলাদেশে তো সবই হয় । আমার কাছে মনে হয় না আমাকে নিয়েই দল করতে হবে। অধিনায়কত্ব যদি বিসিবি এখনই ছেড়ে দিতে বলে, এখনই ছেড়ে দিব।’ 

কেন্দ্রীয় চুক্তি থেকে নাম কাটালেও চালিয়ে যেতে চান ক্রিকেট খেলাটা। তাই জাতীয় দলে সুযোগ পাওয়া না পাওয়াটা বিসিবির উপরই ছেড়ে দিয়েছেন এই অধিনায়ক।

মাশরাফি বলেন, ‘আগেরদিন বলে গেছি, আমি বিপিএল খেলেব, ঢাকা লিগ খেলব। খেলাটা আমি উপভোগ করছি। আমি জাতীয় দলের খেলার কথা আপনাদের বলিনি। ৭০-৮০ জনের মতো এখানে খেলছে, সবাই তো জাতীয় দলে খেলবে না। বেতনের ব্যাপারটা নিয়ে পাপন ভাইয়ের সাথে কথা বলেছি যেটা আপনারা জানেন।’

বাংলা ইনসাইডার/এসএম