ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ

পাকিস্তান যাচ্ছেন পাপন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০ রবিবার, ০৪:৪১ পিএম
পাকিস্তান যাচ্ছেন পাপন

পাকিস্তান সিরিজে অংশ নিতে ২২ তারিখ রাতে পাকিস্তানের উদ্দেশ্যে রওয়ানা হবে বাংলাদেশ ক্রিকেট দল। মাঝে দুবাই কিংবা আবুধাবিতে যাত্রা বিরতি দিয়ে ২৩ তারিখ সকাল ১০টায় লাহোর গিয়ে পৌঁছাবে টাইগাররা। ক্রিকেটারদের সঙ্গে বিসিবি পরিচালকরা কে যাবেন তা নিশ্চিত না হলেও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন যাচ্ছেন পাকিস্তানে।

বিসিবি সভাপতি আজ দুপুর ২টার দিকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামস্থ কার্যালয়ে আসেন। প্রায় ৪০ মিনিট বোর্ডে বৈঠক শেষে বেরিয়ে যাওয়ার মুহূর্তে মিডিয়ার মুখোমুখি হয়ে পাকিস্তান সফরের নানা বিষয় নিয়ে কথা বলেন। সেখানেই পাপন জানান যে, তিনি নিজেও পাকিস্তানের লাহোরে যাচ্ছেন। তবে ক্রিকেটারদের সঙ্গে নন, একদিন পর লাহোরে পৌঁছাবেন বলে জানিয়েছেন তিনি।

পাপন জানান, ‘আমার একটু ইমার্জেন্সি কাল বাইরে (দেশের বাইরে) যেতে হচ্ছে। আমি চলে আসবো ২২ তারিখে। তো আমি ওদের সাথে ট্রাভেল করতে পারছি না। তো এটাই বলতে আসছিলাম, ওরা ভাবতে পারে আমি যাচ্ছি না। ওটাই বলতে এসছিলাম যে ২৩ তারিখে যেয়ে আমি তোমাদের সাথে ইনশাআল্লাহ দেখা করবো।’

ভারতের বিপক্ষে শূন্যতা থাকলেও এবার আটঘাট বেধেই পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ। সদ্য সমাপ্ত বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সেরা পারফর্মারদের নিয়েই পাকিস্তান সফরের স্কোয়াড সাজিয়েছে বিসিবি। তারা পাকিস্তানে ভালো করবেন বলেই বিশ্বাস পাপনের।

পাকিস্তান সফর থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম। যদিও ঘরের মাঠে জিম্বাবুয়ে-আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ এবং ভারত সফরে না থাকলেও পাকিস্তান সফরে যাচ্ছেন অভিজ্ঞ বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। পাকিস্তানে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলা ইনসাইডার/এসএম