ঢাকা, বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

সাকিবকে সবচেয়ে বেশি মিস করেছি- পাপন

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০ রবিবার, ০৫:৫৮ পিএম
সাকিবকে সবচেয়ে বেশি মিস করেছি- পাপন

দলের সবথেকে বড় শক্তি ছাড়াই ১২ বছর পর পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ দল। অবশ্য সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা চলাকালীন এটা দ্বিতীয় সফর। এর আগে ভারত সফরে সিরিজে এগিয়ে থেকেও শেষমেশ সুযোগ হেলায় হারায় সাকিববিহীন বাংলাদেশ দল। আর ভারত সফরে সাকিবের অনুপস্থিতি ভুগিয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে।

ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও তা না জানিয়ে ভারত সিরিজের আগে ২ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব। এ ছাড়া পারিবারিক কারণে ভারত সিরিজে ছিলেন না তামিম ইকবালও। দলের শীর্ষ দুই ক্রিকেটারকে ভারতের বিপক্ষে তাই কিছু শূন্যতা নিয়েই খেলেছিল বাংলাদেশ। এ কথা স্বীকার করে নিয়েছেন বিসিবি সভাপতি।

তিনি বলেছেন, ‘আসলে সমস্যাটা হচ্ছে কি ভারতের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজটি আমাদের জেতা উচিত ছিল। প্রথম ম্যাচটি জেতার পরে আমাদের জয়ের মতো অবস্থা ছিল। আর শেষ ম্যাচটিতে তো অবশ্যই। সে জায়গায় আমরা পারিনি। ওখানটায় কিন্তু আমরা সবচেয়ে বেশি মিস করেছি সাকিবকে। সাকিব ছিল না, তামিম ছিল না- সেখানে তো একটা গ্যাপ ছিলোই।’

তবে এবারও পূর্ণশক্তির দল পাচ্ছেনা বাংলাদেশ। সাকিবের নিষেধাজ্ঞার সাথে মুশফিকের অনুপস্থিতি। কোচিং স্টাফের দলের সাথে না যাওয়া আর স্বল্প সময়ে সফরের প্রস্তুতি। সব মিলিয়ে এবারও ছন্নছাড়া, তবে তা ভারত সফরের থেকে কম।

বাংলা ইনসাইডার/এসএম